kalerkantho

শুক্রবার । ১৫ ফাল্গুন ১৪২৬ । ২৮ ফেব্রুয়ারি ২০২০। ৩ রজব জমাদিউস সানি ১৪৪১

ভালোবাসার উদ্‌যাপনে মৃত্যুদূতের হানা!

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   

১৪ ফেব্রুয়ারি, ২০২০ ২৩:৪২ | পড়া যাবে ২ মিনিটে



ভালোবাসার উদ্‌যাপনে মৃত্যুদূতের হানা!

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া-চিনাইর-সুলতানপুর সড়কে স্বামীর মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে পুতুল আক্তার (১৯) নামে এক নারী নিহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সদর উপজেলার কোড্ডার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এলাকাবাসী ও পারিবারিক সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। 

আখাউড়া উপজেলার মাছিগাছা গ্রামের মানিক মিয়ার মেয়ে ও পৌর এলাকার নারায়ণপুরের প্রবাসী দেলোয়ার হোসেনের স্ত্রী পুতুলের লাশ ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল মর্গে রয়েছে। দুর্ঘটনায় আহত দেলোয়ারকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। প্রায় দুই মাস আগে ওই দম্পতির বিয়ে হয়।

আখাউড়া পৌর সভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর মো. মন্তাজ মিয়া ও পৌর যুবলীগ সভাপতি মো. মনির খান জানান, নারায়ণপুর গ্রামের নাসির মিয়ার ছেলে ওমান প্রবাসী দেলোয়ার মাস তিনেক আগে দেশে আসেন। মাস দুয়েক আগে পুতুলের সঙ্গে তাঁর বিয়ে হয়। বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে শুক্রবার বিকেলে তাঁরা মোটরসাইকেলে করে ঘুরতে বের হয়। ফেরার পথে তাঁরা দুর্ঘটনার শিকার হন।

পুতুলের বাবা মানিক মিয়া ও দেলোয়ারের মামা সোহাগ মিয়া জানান, আহত অবস্থায় দুইজনকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক পুতুলকে মৃত ঘোষণা করেন। দেলোয়ারকে ঢাকায় নেওয়া হচ্ছে। সড়কে কিংবা সড়কের পাশে থাকা কিছুতে লেগে এ দুর্ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক এ বি এম মুসা জানান, দুইজনেরই মাথায় প্রচুর রক্তক্ষরণ হয়। সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সেলিম উদ্দিন জানান, খবর পেয়ে দুর্ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। লাশ হাসপাতাল মর্গে রয়েছে।

এদিকে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের সোহাগপুর এলাকায় শুক্রবার সন্ধ্যায় ট্রাকচাপায় এক পথচারী নিহত হয়েছে। আনুমানিক ৪৫ বছর বয়সি ওই ব্যক্তির পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। দুর্ঘটনার পর স্থানীয় লোকজন ১৫ মিনিটের মতো সড়কে অবস্থান নিয়ে যান চলাচল বন্ধ রাখে। দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে খাঁটিহাতা হাইওয়ে ওসি মো. মাইনুল ইসলাম জানান, একটি মোটরসাইকেল ওই ব্যক্তিকে ধাক্কা দেয়। ধাক্কা খেয়ে তিনি ট্রাকের নিচে চাপা পড়ে মারা যান।

মন্তব্য



সাতদিনের সেরা