kalerkantho

শুক্রবার । ১৫ ফাল্গুন ১৪২৬ । ২৮ ফেব্রুয়ারি ২০২০। ৩ রজব জমাদিউস সানি ১৪৪১

সুমাকে গলা কেটে হত্যা, তিনজন জেলহাজতে, রিমান্ড আবেদন

গোপালগঞ্জ প্রতিনিধি   

১৪ ফেব্রুয়ারি, ২০২০ ২০:১১ | পড়া যাবে ২ মিনিটে



সুমাকে গলা কেটে হত্যা, তিনজন জেলহাজতে, রিমান্ড আবেদন

গোপালগঞ্জের কাশিয়ানীতে সুমা খানম (৬) নামে এক স্কুলছাত্রীকে গলা কাটে হত্যার ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। একই সাথে ওই তিনজনের ১০ দিন করে রিমান্ডের আবেদন জানিয়েছে কাশিয়ানী থানা পুলিশ। এর আগে গত বৃহস্পতিবার জিজ্ঞাসাবাদের জন্য প্রতিবেশী মো. হাসু মোল্যার ছেলে নূর মোহাম্মাদ (১৪), নান্টু মোল্যার ছেলে আজিম মোল্যা (৩০) এবং ফরিদপুর জেলার চর কৃষ্ণপুর গ্রামের আবু বক্কর খালাসীর ছেলে মিয়াদ হোসেন খালাসীকে (২৭) আটক করে পুলিশ। ওই দিন রাতেই এ ঘটনায় নিহতের পিতা মো. মিজান শেখ আজিম মোল্যাকে প্রধান আসামি করে পাঁচজনের নামে একটি হত্যা মামলা দায়ের করেন। আটককৃতদের জিজ্ঞাসাবাদ শেষে এ হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার দেখানো হয়। 

আজ শুক্রবার দুপুরে গ্রেপ্তারকৃতদের কাশিয়ানী আমলি আদালতে হাজির করে প্রত্যেকে ১০ দিন করে রিমান্ডের আবেদন করে পুলিশ। আদালতের বিচারক তাদেরকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়ে আগামী রবিবার রিমান্ড শুনানির দিন ধার্য করেন। 

উল্লেখ্য, গত বুধবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে কাশিয়ানী উপজেলার চাপ্তা রেলস্টেশনে ঘুরতে গিয়ে নিখোঁজ হয় চাপতা ২২ নম্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী সুমা খানম। খোঁজাখুঁজির একপর্যায়ে পরের দিন বৃহস্পতিবার ভোর রাত ৩টার দিকে কাশিয়ানী উপজেলার কুসুমদিয়া গ্রামের পরিত্যক্ত একটি ভিটা থেকে গলা কাটা মরাদেহ উদ্ধার করেন পুলিশ। নিহত ওই শিশুকে গলা, হাত ও পায়ের রগ কেটে হত্যা হয়।  

কাশিয়ানী থানার এসআই ও মামলার তদন্ত কর্মকর্তা গণেশ বিশ্বাস জানিয়েছেন, গ্রেপ্তারকৃত ওই তিনজনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। ময়নাতদন্ত রিপোর্ট ও রিমান্ড মঞ্জুর হলে হত্যাকাণ্ডের প্রকৃত রহস্য উদ্‌ঘাটিত হবে বলে তিনি জানান। 

মন্তব্য



সাতদিনের সেরা