kalerkantho

শনিবার । ১০ ফাল্গুন ১৪২৬ । ২৩ ফেব্রুয়ারি ২০২০। ২৮ জমাদিউস সানি ১৪৪১

আগুনে পুড়ল প্রবাসীর বাড়ি, ৩৫ লাখ টাকার ক্ষতি!

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি   

১৪ ফেব্রুয়ারি, ২০২০ ১৯:৩২ | পড়া যাবে ২ মিনিটে



আগুনে পুড়ল প্রবাসীর বাড়ি, ৩৫ লাখ টাকার ক্ষতি!

মৌলভীবাজারের কুলাউড়ায় রান্নাঘরে গ্যাসের সিলিন্ডার বিস্ফোরিত হয়ে পুড়েছে প্রবাসীর বসতবাড়ি। ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে এলাকাবাসীর সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডে নগদ টাকাসহ মোট ৩৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করছেন পরিবারের সদস্যরা। তবে ফায়ার সার্ভিস বলছে, ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। 

সূত্রে জানায়, বৃহস্পতিবার রাত ৮টার দিকে হাজীপুর ইউনিয়নের আলীপুর গ্রামের মরহুম আব্দুল হামিদের বাড়িতে এ ঘটনা ঘটে। আব্দুল হামিদের ছেলে মো. হারুন মিয়া সৌদি আরব ও আব্দুল মতিন কাতারে বসবাস করেন। সম্প্রতি হারুন মিয়া দেশে এসেছেন। ব্যাংক থেকে ৫ লাখ টাকা উত্তোলন করে বাড়িতে রেখেছিলেন। কিন্তু অগ্নিকাণ্ডে তার পাসপোর্ট, বাড়ির আসবাবপত্র, ধান, চাল, টিভি, ফ্রিজ, ৪  ভরি স্বর্ণ, নগদ ৫ লাখ টাকাসহ প্রায় ৩৫ লাখ টাকার মালামাল পুড়ে যায়। হারুন মিয়া জানান, সন্ধ্যার পর বাড়ি থেকে বের হয়ে স্থানীয় এক বাজারে গিয়েছিলেন। খবর পেয়ে বাড়িতে এসে দেখি আগুনে সব পুড়ে গেছে।

কুলাউড়া ফায়ার সার্ভিসের কর্মকর্তা বেলায়েত হোসেন জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রায় ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। বাকিটা তদন্তক্রমে জানা যাবে। 

মন্তব্য



সাতদিনের সেরা