kalerkantho

শনিবার । ১০ ফাল্গুন ১৪২৬ । ২৩ ফেব্রুয়ারি ২০২০। ২৮ জমাদিউস সানি ১৪৪১

মধুমতি নদীতে লাফ দিয়ে নিখোঁজ নারীর লাশ মিলল ৪ দিন পর

গোপালগঞ্জ প্রতিনিধি   

১৪ ফেব্রুয়ারি, ২০২০ ১৯:২৯ | পড়া যাবে ২ মিনিটে



মধুমতি নদীতে লাফ দিয়ে নিখোঁজ নারীর লাশ মিলল ৪ দিন পর

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় সন্তানদের সামনে মধুমতি নদীতে লাফ দিয়ে নিখোঁজ আফরোজা খানম (২৩) এর লাশ ৪ দিন পর উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে টুঙ্গিপাড়া উপজেলার মধুমতি নদীর চর গওহরডাঙ্গা এলাকা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। ওই নারীর বাড়ি টুঙ্গিপাড়া উপজেলার বাঁশবাড়িয়া গ্রামে। তিনি ওমানপ্রবাসী আলিউজ্জমানের স্ত্রী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গত ১১ ফেব্রুয়ারি ব্যাটারিচালিত ইজিবাইকযোগে বোরকা পরা এক নারী ও তার দুই সন্তান নিয়ে শেখ লুৎফর রহমান সেতুর মাঝখানে আসে। কিছুক্ষন দাঁড়িয়ে থেকে সন্তানদের কাছে তার মোবাইল ও ব্যাগ রেখে নদীতে লাফ দেয়। তখন তার সন্তানদের চিৎকারে লোকজন জড়ো হলে এক ব্যক্তি টুঙ্গিপাড়া ফায়ার সার্ভিসকে খবর দেয়। এরপর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে অনেক খোঁজাখুঁজির পরেও সে দিন ওই নারীকে খুঁজে পায়নি।

আফরোজার ভাই মোহাম্মদ উল্লাহ জানান, পারিবারিক কলহের জেরে তার বোন পানিতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে। আফরোজার স্বামী বিদেশ থেকে ঠিকমতো টাকা না পাঠানোর কারণে তাদের মধ্যে ঝগড়া হতো। তাই অস্বচ্ছলতার কারণে তার বোন এই পথ বেছে নিয়েছে। 

টুঙ্গিপাড়া থানার ওসি এ এফ এম নাসিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পারিবারিক কলহের জেরে আফরোজা ব্রিজ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করে। শুক্রবার দুপুরে চর গওহরডাঙ্গা এলাকায় লোকজন মধুমতি নদীতে লাশ ভাসতে দেখে পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে।

মন্তব্য



সাতদিনের সেরা