kalerkantho

শুক্রবার । ১৫ ফাল্গুন ১৪২৬ । ২৮ ফেব্রুয়ারি ২০২০। ৩ রজব জমাদিউস সানি ১৪৪১

আহত ২ আটক ২ মামলা

বাইকের কাগজ দেখতে চাওয়ায় পুলিশের ওপর হামলা

বাগেরহাট প্রতিনিধি   

১৪ ফেব্রুয়ারি, ২০২০ ১৯:২৪ | পড়া যাবে ২ মিনিটে



বাইকের কাগজ দেখতে চাওয়ায় পুলিশের ওপর হামলা

বাগেরহাটের মোড়েলগঞ্জে মোটরসাইকেলের কাগজপত্র দেখতে চাওয়ায় দুই পুলিশ কর্মকর্তার ওপর হামলা এবং তাদের মারধর করে আহত করা হয়েছে। শুক্রবার বেলা ১১টার দিকে মোড়েলগঞ্জ নব্বইরশি বাসস্ট্যান্ড এলাকায় ওই হামলার ঘটনা ঘটে। হামলার সাথে জড়িত দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আহত অবস্থায় দুই পুলিশ কর্মকর্তাকে উদ্ধার করে মোড়েলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাসেবা দেওয়া হয়।

আহত দুই পুলিশ কর্মকর্তা হলেন মোড়েলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) ঠাকুর দাস মন্ডল এবং এএসআই রাসেল আলী। আটককৃতরা হলো বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার পূর্ব সরালিয়া গ্রামের মো. মতিয়ার আকনের ছেলে মো. হাসান আকন (২৪) এবং একই গ্রামের লথিব আকনের ছেলে মাহাতাব আকন (৪৭)।

মোড়েলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম জানান, তদন্ত বিভাগের ওসি ঠাকুর দাস মন্ডল এবং এএসআই রাসেল আলী মোটরসাইকেলযোগে একটি মামলার তদন্তকাজে যাচ্ছিলেন। এ সময় হেলমেটবিহীন দ্রুতগামী একটি মোটরসাইকেল দেখে তারা দাঁড়ানোর জন্য সিগন্যাল দেয়। ওই মোটরাসইকেলটি পুলিশের সিগন্যাল অমান্য করে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশ ধাওয়া করে নব্বইরশি বাসস্ট্যান্ড এলাকায় গিয়ে ওই মোটরসাইকেলটি গতিরোধ করে। এ সময় তারা মোটরসাইকেল আরোহী দুজনের কাছে মোটরসাইকেলের প্রয়োজনীয় কাগজপত্র দেখতে চায়। মোটরাসাইকেলর কোনো কাগজপত্র নেই বলে তারা দুই পুলিশ কর্মকর্তার ওপর হামলা চালায় এবং এলোপাতাড়ি কিলঘুষি মেরে দুই পুলিশ কর্মকর্তাকে আহত করে। এ সময় হামলাকারীদের পক্ষের আরো আট থেকে দশজন লাঠিসোঁটা নিয়ে সেখানে জড়ো হয়ে হামলার জন্য উদ্যত হয়।

ওসি কে এম আজিজুল ইসলাম আরো জানান, খবর পেয়ে থানা থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত দুই পুলিশ কর্মকর্তাকে উদ্ধার করে এবং ২ হামলাকারীকে আটক করে। 

বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় জানান, দুই পুলিশ কর্মকর্তাকে মারধর এবং কর্তব্যকাজে বাধা দেওয়ার ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে ঠাকুর দাস মন্ডল বাদী হয়ে আটক ওই দুজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতপরিচয়ের আরো আট থেকে দশজনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেছে। আটক দুজনকে জিজ্ঞাসাবাদ শেষে বাগেরহাট চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদলতে প্রেরণ করা হয়েছে। অপর আসামিদের ধরতে পুলিশ চেষ্টা চালাচ্ছে। তবে তাৎক্ষণিকভাবে হামলাকারীদের বিস্তারিত পরিচয় জানাতে পারেনি পুলিশ।

মন্তব্য



সাতদিনের সেরা