kalerkantho

শুক্রবার । ১৫ ফাল্গুন ১৪২৬ । ২৮ ফেব্রুয়ারি ২০২০। ৩ রজব জমাদিউস সানি ১৪৪১

আশুলিয়ায় বাঁশঝাড়ে যুবকের রক্তাক্ত লাশ

নিজস্ব প্রতিবেদক, সাভার   

১৪ ফেব্রুয়ারি, ২০২০ ১৮:৫১ | পড়া যাবে ২ মিনিটে



আশুলিয়ায় বাঁশঝাড়ে যুবকের রক্তাক্ত লাশ

ঢাকার অদূরে আশুলিয়ার অজ্ঞাত এক ব্যক্তিকে উপর্যুপরি কুপিয়ে হত্যা করা হয়েছে। স্থানীয়দের খবরের ভিত্তিতে শুক্রবার দুপুরের দিকে আশুলিয়ার কাঠগড়া পালোয়ানপাড়া এলাকার নির্জন একটি বাঁশঝাড় থেকে মরদেহটি উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশ। এ সময় ঘটনাস্থল থেকে মোটরসাইকেলের দুটি হেলমেট ও একটি রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়। নিহতের পরিচয় এখনো পাওয়া যায়নি। তার বয়স আনুমানিক ৩৫ বছর। পরনে ছিল কালো প্যান্ট ও সোয়েটার।

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শনিবার দিনগত রাতের কোনো একসময় দুর্বৃত্তরা অজ্ঞাত ওই ব্যক্তিকে হত্যা করেছে। পরে মরদেহটি ওই স্থানে রেখে পালিয়ে যায়। নিহতের বুকে ও গলায় ধারালো অস্ত্রের জখম রয়েছে। তবে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড না-কি ছিনতাইকারীদের কোনো ঘটনা তা নিশ্চিত হওয়া যায়নি। বিষয়টি তদন্তসাপেক্ষে বলা যাবে। নিহতের পরিচয় শনাক্তের পাশাপাশি এ ঘটনায় আশুলিয়া থানা হত্যা মামলা দায়ের প্রস্তুতি চলছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানায় ওই বাঁশঝাড়ের পাশের রাস্তায় প্রায়ই ছিনতাই ও ডাকাতি হয়। পুলিশ কোনো ব্যবস্থা না নেওয়ায় এ রকম অপরাধ প্রতিনিয়ত ঘটছে। এ ঘটনায় ওই এলাকায় স্থানীয়দের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে। প্রসঙ্গত, গত বছরের ২৬ ফেব্রুয়ারি একই স্থান থেকে মাথাবিহীন এক নারীর মরদেহ উদ্ধার করেছিল পুলিশ।

মন্তব্য



সাতদিনের সেরা