kalerkantho

শুক্রবার । ১৫ ফাল্গুন ১৪২৬ । ২৮ ফেব্রুয়ারি ২০২০। ৩ রজব জমাদিউস সানি ১৪৪১

ইউপি চেয়ারম্যানকে অতিথি না করায়...

নরসিংদী প্রতিনিধি   

১৪ ফেব্রুয়ারি, ২০২০ ১৮:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



ইউপি চেয়ারম্যানকে অতিথি না করায়...

নরসিংদীর পলাশ উপজেলার গজারিয়া ইউনিয়নে যুবসমাজের উদ্যোগে আয়োজিত বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি না করায় খেলাটি পণ্ড করে দিলেন ওই ইউনিয়নের চেয়ারম্যান বদরুজ্জামান ভূঁইয়া। আজ শুক্রবার বিকালে গজারিয়া ইউনিয়নের নোয়াকান্দা উত্তর পূর্বপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ফুটবল টুর্নামেন্টটির ফাইনাল খেলা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। 

আয়োজেকরা জানান, গত কয়েকদিন ধরে আয়োজকরা টুর্নামেন্টটির ফাইনাল খেলার প্রস্তুতি নিয়ে আসছিলেন। এর মধ্যে খেলায় প্রধান অতিথি করা হয় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আল-মুজাহিদ হোসেন তুষারকে। এ ছাড়া খেলার উদ্বোধক করা হয় উপজেলা ভাইস চেয়ারম্যান কারিউল্লাহ সরকারকে। এদিকে ফাইনাল খেলায় ওই ইউনিয়নের চেয়ারম্যানকে প্রধান অতিথি না করায় চেয়ারম্যান ও তার লোকজন ক্ষিপ্ত হয়ে খেলা শুরু হওয়ার আগেই মাঠ থেকে অতিথিদের চেয়ার টেবিল ও গোলবার তুলে নিয়ে যায়। এতে খেলার মাঠে উত্তেজনা বিরাজ করলে একপর্যায়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। 

বঙ্গবন্ধু ফুটবল মিনিবার টিভি কাপ টুর্নামেন্টের আয়োজক হাবিবুর রহমান হাবিব জানান, শুক্রবার বিকাল ৪টার দিকে টুর্নামেন্টটির ফাইনাল খেলা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। দুপুরে ইউপি চেয়ারম্যান বদরুজ্জামান ও তার লোকজন এসে খেলার মাঠে চেয়ার-টেবিল সরিয়ে নেয়। আর সবাইকে বলে দেয় এখানে কোনো খেলা হবে না। যারা খেলা চালাবে তাদের শায়েস্তা করা হবে। চেয়ারম্যানকে অতিথি না করায় তিনি খেলাটি বন্ধ করে দেয় বলে জানান এ আয়োজক।

খেলার আরেক আয়োজক রফিকুল ইসলাম ইফতি জানান, খেলায় প্রধান অতিথি আল-মুজাহিদ হোসেন তুষার দীর্ঘদিন ধরে টুর্নামেন্টটির পরিচালনায় আমাদের সহযোগিতা করে আসছিলেন। তাই ফাইনাল খেলায় তাকে প্রধান অতিথি করা হয়।

গজারিয়া ইউনিয়ন চেয়ারম্যান বদরুজ্জামান ভূঁইয়ার মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, আমি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান। আমাকে না জানিয়ে খেলার আয়োজন করা হয়। এতে গণ্ডগোলের আশঙ্কা করে খেলাটি বন্ধ করে দেওয়া হয়েছে।

 

এই রকম আরো খবর

মন্তব্য



সাতদিনের সেরা