kalerkantho

শুক্রবার । ১৫ ফাল্গুন ১৪২৬ । ২৮ ফেব্রুয়ারি ২০২০। ৩ রজব জমাদিউস সানি ১৪৪১

শ্রবণপ্রতিবন্ধী শিশুদের জন্য শুভসংঘের ভালোবাসা

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি   

১৪ ফেব্রুয়ারি, ২০২০ ১৭:৫২ | পড়া যাবে ২ মিনিটে



শ্রবণপ্রতিবন্ধী শিশুদের জন্য শুভসংঘের ভালোবাসা

আজ ১৪ ফেব্রুয়ারি, শুক্রবার। বিশ্ব ভালোবাসা দিবস। আর এই বিশ্ব ভালোবাসা দিবসে সমাজের অবহেলিত ও সুবিধাবঞ্চিত শ্রবণপ্রতিবন্ধী শিশুদের জন্য বিশেষ ভালোবাসা দেখিয়েছেন কালের কণ্ঠ শুভসংঘ সৈয়দপুর উপজেলা শাখার বন্ধুরা। কালের কণ্ঠ শুভসংঘ সৈয়দপুরের বন্ধুরা তাদের অন্তরের গভীর ভালোবাসা থেকে ছুটে যান একদল শ্রবণপ্রতিবন্ধী শিশুর কাছে। শুভসংঘের বন্ধুরা কিছু সময় তাদের পাশে কাটান এবং থেকে কাছে টেনে নিয়ে শরীরে হাত বুলিয়ে ভালোবাসা দেখান। এ ছাড়াও শ্রবণপ্রতিবন্ধী শিশুদের হরেকরকম পিঠা তৈরি করে খাওয়ানো হয়। আজ শুক্রবার বিশ্ব ভালোবাসা দিবসে বিকেল ৩টায় সৈয়দপুর শহরের বিমানবন্দর সড়কের শ্রবণপ্রতিবন্ধী শিশু বিকাশ কেন্দ্রের শ্রবণপ্রতিবন্ধী ২২ জন শিশুকে ওই পিঠা খাওয়ানো হয়।

এ উপলক্ষে সেখানে এক সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠানে বক্তব্য দেন কালের কণ্ঠ শুভসংঘ সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি মো. নাছিম রেজা শাহ্, সাধারণ সম্পাদক মো. শফিকুল আলম, ক্রীড়া সম্পাদক মো. সোহেল রানা, কার্যকরী সদস্য মোসা. শাহনাজ বেগম ও সুমাইয়া আক্তার রানী, শ্রবণপ্রতিবন্ধী শিশু বিকাশ কেন্দ্রের শিক্ষিকা রুমা, শ্রবণপ্রতিবন্ধী শিশু মো. মোরশেদুল আলম সাহেব, কালের কণ্ঠ শুভসংঘ সৈয়দপুর উপজেলা শাখার উপদেষ্টা ও কালের কণ্ঠের নীলফামারীর সৈয়দপুর উপজেলা প্রতিনিধি তোফাজ্জল হোসেন লুতু প্রমুখ।

এ সময় শুভসংঘ সৈয়দপুর উপজেলা শাখার কার্যকরী সদস্য মো. আমির হোসেনসহ শ্রবণপ্রতিবন্ধী শিশুদের অভিভাবকরা উপস্থিত ছিলেন। এমন একটি দিনে শুভসংঘের বন্ধুদের কাছে পেয়ে এবং হরেক পদের পিঠা খেতে পেয়ে শ্রবণপ্রতিবন্ধী শিশুরা আনন্দে আত্মহারা হয়ে পড়েন। যদিও তাদের মুখে ভাষায় তা প্রকাশ করতে পারেননি। তবে ইশারা ইঙ্গিতে তারা তা ভালোভাবে বুঝিয়েছেন।

 

মন্তব্য



সাতদিনের সেরা