kalerkantho

বকশীগঞ্জে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ

বাউবির এসএসসি পরীক্ষার্থী নিহত

জামালপুর প্রতিনিধি   

১৪ ফেব্রুয়ারি, ২০২০ ১৪:৫০ | পড়া যাবে ২ মিনিটে



বাউবির এসএসসি পরীক্ষার্থী নিহত

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় ট্রাকের সাথে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী এসএসসি পরীক্ষার্থী রফিক মিয়া (২২) নিহত এবং একজন আরোহী গুরুতর আহত হয়েছেন। আজ শুক্রবার সকালে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের (বাউবি) এসএসসি পরীক্ষায় অংশ নিতে যাওয়ার পথে উপজেলার সূর্যনগর এলাকায় এ ঘটনা ঘটে। তাদের বাড়ি জেলার দেওয়ানগঞ্জ উপজেলায় এবং তারা সম্পর্কে চাচা-ভাতিজা হন।

পুলিশ ও  প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বাউবির এসএসসি পরীক্ষার্থী দুই ছাত্র রফিক মিয়া (২২) ও অন্তর মিয়া (২০) আজ শুক্রবার সকালে রাহেলা কাদির উচ্চ বিদ্যালয়ে বাউবির এসএসসি কেন্দ্রে পরীক্ষায় অংশ নিতে দেওয়ানগঞ্জ থেকে মোটরসাইকেলে বকশীগঞ্জে যাচ্ছিল। পথে সকাল সাড়ে ৮টার দিকে সানন্দবাড়ী-বকশীগঞ্জ সড়কের সূর্যনগর এলাকায় একটি পণ্যবাহী ট্রাকের সাথে তাদের মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী রফিক ও অন্তর গুরুতর আহত হলে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে বকশীগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি করেন। তাদের মধ্যে কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত রফিককে মৃত ঘোষণা এবং অন্তরকে জামালপুর সদর হাসপাতালে রেফার্ড করেন। নিহত রফিক দেওয়ানগঞ্জ উপজেলার হাতিভাঙ্গা ইউনিয়নের আমখাওয়া গ্রামের মনজু মিয়ার ছেলে এবং গুরুতর আহত অন্তর একই উপজেলার কাঠারবিল এলাকার আব্দুল জলিলের ছেলে। 

খবর পেয়ে বকশীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটি (ঢাকা মেট্রো ট ১৫-৬২৪৭) জব্দ এবং সংঘর্ষে ক্ষতিগ্রস্ত মোটরসাইকেলটি উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে গেছে। তবে ট্রাকচালক ও তার সহকারী পালিয়ে গেছে। 

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হযরত আলী কালের কণ্ঠকে জানান, প্রশাসনের অনুমতিক্রমে স্বজনরা নিহত রফিকের মরদেহ বাড়িতে নিয়ে গেছে। ঘটনাস্থল থেকে ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হবে।   

মন্তব্য



সাতদিনের সেরা