kalerkantho

বুধবার । ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭ । ২৭  মে ২০২০। ৩ শাওয়াল ১৪৪১

কুমুদিনী হাসপাতালে এমএলওপি কোর্সের শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি   

১০ ফেব্রুয়ারি, ২০২০ ২৩:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



কুমুদিনী হাসপাতালে এমএলওপি কোর্সের শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত

টাঙ্গাইলের মির্জাপুর কুমুদিনী হাসপাতালে মিড লেভেল অপথ্যালমিক পারসোনেল (এমএলওপি) কোর্সের ছাত্র-ছাত্রীদের নবীনবরণ অনুষ্ঠান হয়েছে। আজ সোমবার দুপুরে কুমুদিনী মেডিক্যাল কলেজের ডা. বিষ্ণুপদ পতি হলে এই নবীনবরণ অনুষ্ঠান হয়। এতে কুমুদিনী ওয়েল ফেয়ার ট্রাস্ট্র অব বেঙ্গলের ব্যবস্থাপনা পরিচালক রাজীব প্রসাদ সাহা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। 

কুমুদিনী মেডিকেল টেকনোলজি ইনস্টিটিউট (কেএমটিআই) এর অধ্যক্ষ ডা. এস এম শহীদুল্লাহর সভাপতিত্বে অন্যদের মধ্যে কুমুদিনী ওয়েল ফেয়ার ট্রাস্ট্রের পরিচালক প্রতিভা মুৎসুদ্দি, একাডেমিক উপদেষ্টা ডা. এম এ জলিল, কুমুদিনী হাসপাতালের পরিচালক ডা. প্রদীপ কুমার রায় ও চক্ষু বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক ডা. উদ্ধব মল্লিক, এমএলওপির শিক্ষার্থী বিলকিস আক্তার, রাশেদ খান ও অভিভাবক নুরুজ্জামান মল্লিক বক্তৃতা করেন।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেন মেডিক্যাল কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী শাওন দাস ও শিফা খানম। এর আগে অতিথিরা শিক্ষার্থীদের ফুল দিয়ে স্বাগত জানান। পরে নতুন শিক্ষার্থীদের শপথ বাক্য পাঠ করানো হয়।

কুমুদিনী উইমেন্স মেডিক্যাল কলেজ হাসপাতালে এই প্রথম এক বছর মেয়াদী এমএলওপি কোর্সটি চালু করা হয়। এই কোর্সে ৯ জন ছাত্রী ও ৭ জন ছাত্রী ভর্তি হয়েছেন বলে কেএমটিআই অধ্যক্ষ ডা. এস এম শহীদুল্লাহ জানিয়েছেন।

অনুষ্ঠানে কুমুদিনী উইমেন্স মেডিক্যাল কলেজের ছাত্রী, কুমুদিনী নার্সিং স্কুল এন্ড কলেজের ছাত্রী, মেডিক্যাল কলেজের শিক্ষক, ডাক্তার ও অভিভভাবকরা উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা