kalerkantho

বুধবার । ১৩ ফাল্গুন ১৪২৬ । ২৬ ফেব্রুয়ারি ২০২০। ১ রজব জমাদিউস সানি ১৪৪১

ডাকাতরা ফেলে গেছে অস্ত্র-পোশাক

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি   

২৮ জানুয়ারি, ২০২০ ২২:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



ডাকাতরা ফেলে গেছে অস্ত্র-পোশাক

চট্টগ্রামের হাটহাজারীতে রবিবার গভীর রাতে একটি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। পরিবার সদস্যদের জিম্মি করে ডাকাতরা নিয়ে গেছে স্বর্ণালঙ্কার, মোটরসাইকেলসহ মূল্যবান মালামাল। তবে যাবার সময় ডাকাতদল বাড়ির অদূরেই ফেলে গেছে ডাকাতি কাজে ব্যবহৃত অস্ত্র,মাস্ক ও পোশাক। পুলিশ লুন্ঠিত মালামাল উদ্ধার করতে পারেনি। গ্রেপ্তার করা হয়নি কাউকে।

সূত্র জানায়, উপজেলা সদরের ফটিকা গ্রামের জমাদার পাড়ার নাহার ভিলায় থাকেন সাহেদ সুমন। উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের কাছেই এ বাড়িতে রবিবার রাতে ডাকাতদল ঢোকে। রাত সাড়ে তিনটার দিকে ৮/১০ জন সশস্ত্র  ডাকাত ফ্ল্যাটের দরজা ভেঙ্গে ভেতরে ঢোকে। তারা পরিবার সদস্যদের অস্ত্রেরমুখে জিম্মি করে ৩ ভরি স্বর্ণালংকার, ৬ হাজার নগদ টাকা, ৩টি স্মার্ট ফোন ও অ্যাপাচি মোটরসাইকেল নিয়ে যায়। ডাকাতরা বাইরে থেকে দরজা বন্ধ করে দেয়। এদিকে হাটহাজারী মডেল থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে। তখন বাড়িটির অদূরে একটি ছড়া থেকে ডাকাতির কাজে ব্যবহৃত চাপাতি, মাস্ক, রেঞ্চ, স্ক্রু ডাইভার, কাটার , দা  ও পোশাক পরিত্যক্ত অবস্থায় পাওয়া যায়।

হাটহাজারী মডেল থানার ওসি মাসুদ আলম বলেন, ‘ডাকাতির ঘটনায় থানায় মামলা হয়েছে।  আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ডাকাতির কাজে ব্যবহৃত সরঞ্জামাদি উদ্ধার হয়েছে। জড়িতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।’

মন্তব্য



সাতদিনের সেরা