kalerkantho

শনিবার । ১০ ফাল্গুন ১৪২৬ । ২৩ ফেব্রুয়ারি ২০২০। ২৮ জমাদিউস সানি ১৪৪১

শ্বশুর খুনে জামাতা আটক

মেহেরপুর প্রতিনিধি   

২৮ জানুয়ারি, ২০২০ ২২:০৬ | পড়া যাবে ২ মিনিটে



শ্বশুর খুনে জামাতা আটক

মেহেরপুর সদর উপজেলার আমঝুপিতে খুনের শিকার হয়েছেন হাবিবুর রহমান পঁচা নামের ব্যক্তি। তাকে কুপিয়ে হত্যার অভিযোগে জামাতা ফয়জদ্দিনসহ তিনজনকে আটক করেছে পুলিশ। নিহতের মেয়ের সাথে প্রেম করে বিয়ে করার বিষয় নিয়ে দুই পরিবারে বিরোধ চলছিল বলে জানা যায়।
স্বজনরা জানান, বছর খানেক আগে আনিছুর রহমানের ছেলে ফয়জদ্দিন ও হাবিবুর রহমান পঁচার মেয়ে আশা প্রেম করে বিয়ে করে। এ নিয়ে উভয় পরিবারের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। সেই বিরোধের জেরে খুনের ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।
মেহেরপুর সদর উপজেলার আমঝুপি গ্রামের উত্তরপাড়ায় নিজ বাড়িতে বারান্দায় ঘুমিয়ে ছিলেন হাবিবুর রহমান পঁচা। রাত ১ টার দিকে তাকে কুপিয়ে হত্যার চেষ্টা করে কয়েকজন। প্রতিবেশিরা এগিয়ে আসলে  হামলাকারীরা পালিয়ে যায়। পঁচাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এরপর তাকে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে মঙ্গলবার রাত ৮টার দিকে মারা যান পঁচা।
এদিকে মৃত্যুর আগে পঁচার দেয়া জবানবন্দির সূত্রে পুলিশ রাতেই আটক করেছে তিনজনকে। আটক ব্যক্তিরা হলেন-  জামাতা ফয়জদ্দিন, তারা বাবা আনিছুর ও চাচা সাখাওয়াত।
মেহেরপুর সদর থানার ওসি শাহ দারা খান বলেন, 'ধারণা করা হচ্ছে এ হত্যার সাথে ফয়জদ্দিন জড়িত। তাকেসহ তিনজনকে আটক করেছি। মামলার এজাহারের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।'

মন্তব্য



সাতদিনের সেরা