kalerkantho

বুধবার । ৬ ফাল্গুন ১৪২৬ । ১৯ ফেব্রুয়ারি ২০২০। ২৪ জমাদিউস সানি ১৪৪১

মিঠাপুকুরে গৃহবধূর লাশ উদ্ধার

আঞ্চলিক প্রতিনিধি,রংপুর   

২৮ জানুয়ারি, ২০২০ ২১:১২ | পড়া যাবে ২ মিনিটে



মিঠাপুকুরে গৃহবধূর লাশ উদ্ধার

রংপুরের মিঠাপুকুরে হোসনে আরা বেগম (১৯) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে তার স্বামী রফিকুল ইসলামকে। মঙ্গলবার দুপুরে রাণীপুকুর ইউনিয়নের জোতপাড়া গ্রাম থেকে লাশ উদ্ধার করা হয়। বিষয়টি হত্যা না আত্মহত্যা সে বিষয়ে নিশ্চিত ধারণা পাওয়া যায়নি।

স্বজনরা জানান, আটক রফিকুল ইসলাম উপজেলার রাণীপুকুর ইউনিয়নের জোতপাড়া গ্রামের মৃত রইচ উদ্দিনের ছেলে। তিন বছর আগে রফিকুল বিয়ে করেন লতীবপুর ইউনিয়নের জায়গীর ঈদুলপুর গ্রামের হোসেন মিয়ার মেয়ে হোসনে আরা বেগমকে। দাম্পত্য জীবনে তাদের একটি কন্যা সন্তান রয়েছে। মাস ছয়েক আগে ভাবীর সাথে পরকীয়ার অভিযোগ নিয়ে দাম্পত্য কলহ তৈরী হয়। সোমবার হোসনে আরার সাথে বিষয়টি নিয়ে তর্ক হয় রফিকুলের।

স্ত্রীর মৃত্যুর বিষয়ে রফিকুল দাবি করেছেন, পাশের বাড়িতে কুলখানির অনুষ্ঠানে রান্নার কাজ চলছিল। সেখানে তিনি রান্নার কাজে সহযোগিতা করছিলেন। রাত ২ টার দিকে সন্তানের কান্নার শব্দ শুনে তিনি বাড়ি ফিরে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় হোসনে আরার লাশ দেখতে পান।

মিঠাপুকুর থানার ওসি জাফর আলী বিশ্বাস বলেন, 'লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। পোস্টমর্টেম রিপোর্ট হাতে আসার পর মৃত্যুর কারণ জানা যাবে। তবে ধারনা করা হচ্ছে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্বামী রফিকুলকে আটক করা হয়েছে।'

মন্তব্য



সাতদিনের সেরা