kalerkantho

বুধবার । ১৩ ফাল্গুন ১৪২৬ । ২৬ ফেব্রুয়ারি ২০২০। ১ রজব জমাদিউস সানি ১৪৪১

আশুলিয়ায় নারী শ্রমিককে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

২৮ জানুয়ারি, ২০২০ ২০:৩০ | পড়া যাবে ২ মিনিটে



আশুলিয়ায় নারী শ্রমিককে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ১

পাওনা টাকা চাইতে গিয়ে সাভারের আশুলিয়ায় এক নারী পোশাক শ্রমিককে সংঘবদ্ধ গণধর্ষণের অভিযোগে আসাদুল শেখ (৩৬) নামে এক জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার গভীর রাতে আশুলিয়ার গাজিরচটের বাইপাইল বসুন্ধরাটেক এলাকা থেকে তাকে আটক করা হয়।

আসাদুলের বিরুদ্ধে মামলা দায়ের করে সাত দিনের রিমান্ড চেয়ে আজ মঙ্গলবার দুপুরে আদালতে পাঠানো হয়। আসাদুল শেখ নাটোর জেলা সদরের তেবাড়িয়া গ্রামের সাদেক আলী শেখের ছেলে। তিনি আশুলিয়ার বাইপাইল বসুন্ধরাটেক এলাকায় জনৈক শাহিন মিয়ার বাড়িতে ভাড়া বাসায় বসবাস করতেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, বাইপাইল বসুন্ধরাটেক এলাকার পূর্ব পরিচিত বাবর আলীর বাড়ির কেয়ারটেকার মুসলিম উদ্দীন কিছুদিন আগে ওই নারী পোশাক শ্রমিকের কাছ থেকে দুই হাজার টাকা ধার নেন। গত রবিবার বিকেলে ওই নারী শ্রমিক সেই পাওনা টাকা চাইতে গেলে আসাদুল শেখসহ পাঁচ জন বিভিন্ন মিথ্যা অপবাদ ও ভয় দেখিয়ে একটি কক্ষে আটকে রেখে সংঘবদ্ধভাবে রাতভর ধর্ষণ করে। এক পর্যায়ে ভুক্তভোগী অসুস্থ হয়ে পড়লে তার ২৫ হাজার টাকা মূল্যের স্বর্ণালঙ্কার ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় অভিযুক্তরা।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক জিয়াউল ইসলাম (অপারেশন অ্যান্ড কমিউনিটি পুলিশিং) জানান, ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত একজনকে আটক করা হয়েছে। আটক ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করে সাত দিনের রিমান্ড চেয়ে মঙ্গলবার দুপুরে জেলা চিফ জুডিশিয়াল আদালতে এবং ভুক্তভোগীকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। অন্যান্যদের আটকের জন্য অভিযান অব্যাহত আছে।

মন্তব্য



সাতদিনের সেরা