kalerkantho

বুধবার । ৬ ফাল্গুন ১৪২৬ । ১৯ ফেব্রুয়ারি ২০২০। ২৪ জমাদিউস সানি ১৪৪১

লুঙ্গিতে লুকিয়ে ইয়াবা বিক্রি

আঞ্চলিক প্রতিনিধি,ময়মনসিংহ   

২৮ জানুয়ারি, ২০২০ ২০:০৮ | পড়া যাবে ২ মিনিটে



লুঙ্গিতে লুকিয়ে ইয়াবা বিক্রি

নিষিদ্ধ মাদক ইয়াবা বিক্রির অভিযোগে ময়মনসিংহের নান্দাইলে গ্রেপ্তার করা হয়েছে শফিকুর রহমান রনি (২৮) নামের যুবককে। জব্দ করা হয়েছে তার লুঙ্গিতে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ২৪টি ইয়াবা। মঙ্গলবার বিকেলে  নান্দাইল পৌরসভার নতুন বাজার এলাকায় এ অভিযান চলে।
সূত্র জানায়, ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের চন্ডীপাশা নতুন বাজারে অবস্থিত মাহফুজ ওয়ার্কসপ। সেখানেই একটি কাজের অজুহাতে বসেছিলেন চন্ডীপাশা মহল্লার গুনু মিয়ার ছেলে শফিকুর রহমান রনি। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালিয়ে রনিকে আটক করে। নান্দাইল থানার এসআই দীলিপ ও মাহফুজ অভিযানে নেতৃত্ব দেন। রনির শরীর তল্লাশি করে পাওয়া যায় ইয়াবার চালান।
নান্দাইল থানার এসআই মাহফুজুর রহমান বলেন, 'প্রথমে রনির দেহ থেকে কিছুই পাওয়া যায়নি। পরে দেখা যায় লুঙ্গির সেলাইয়ে ভিতরে বিশেষভাবে রাখা ইয়াবা বড়ি। তখন তা বের করা হয়। এ ঘটনায় রনির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়েছে। আটক রনি সন্দেহ এড়াতে বিশেষ এ পন্থায় দীর্ঘদিন ধরে ইয়াবা বেচাবিক্রি করে আসছিলেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন। তার হেফাজতে বড় ধরনের ইয়াবা চালান থাকতে পারে বলে ধারণা করছেন সংশ্লিষ্টরা।

মন্তব্য



সাতদিনের সেরা