kalerkantho

বুধবার । ১৩ ফাল্গুন ১৪২৬ । ২৬ ফেব্রুয়ারি ২০২০। ১ রজব জমাদিউস সানি ১৪৪১

জন্মদিনে ডেকে নিয়ে স্কুলছাত্রীকে গণধর্ষণ, ৪ ধর্ষক রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর   

২৮ জানুয়ারি, ২০২০ ১৯:০৬ | পড়া যাবে ২ মিনিটে



জন্মদিনে ডেকে নিয়ে স্কুলছাত্রীকে গণধর্ষণ, ৪ ধর্ষক রিমান্ডে

গাজীপুরের শ্রীপুর উপজেলার নয়নপুর এলাকায় জন্মদিনে ডেকে নিয়ে অষ্টম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণের ঘটনায় গ্রেপ্তার সেই ৪ ধর্ষকের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য তাদের ৫ দিনের রিমান্ড আবেদন করেছিল। 

গাজীপুর আদালতের পরিদর্শক মো. রকিবুল ইসলাম জানান, শুক্রবার রাতে তাদের গ্রেপ্তারের পর ৫ দিনের রিমান্ড চেয়ে শনিবার ওই চার ধর্ষককের মধ্যে ৩ তিনজনকে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদলাতে এবং বয়স ১৮ বছর না হওয়ায় একজনকে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল আদালতে পাঠায় পুলিশ। মঙ্গলবার শুনানি শেষে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ ইকবাল হোসেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক এম এল বি মেজবাহ উদ্দিন আহমেদ তাদের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত ১৫ জানুয়ারি বিকেলে চার বন্ধু শরীফ হোসেন (১৮), ইমরান হাসান সুজন (১৯), শরীফ উদ্দিন মোল্লা (২০) ও আহসান ওরফে হাসানকে (১৬) মিলে জন্মদিনের অনুষ্ঠানের কথা বলে অষ্টম শ্রেণির ওই ছাত্রীকে পানীয়র সাথে ওষুধ মিশিয়ে খাইয়ে অচেতন করে গণধর্ষণ করে। পরে উল্লাস করে ভিডিও ধারন করে ফেসবুকে আপলোড করে। এ ঘটনায় ছাত্রীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। গত শুক্রবার র‌্যাব ১ তাদের গ্রেপ্তার করে। 

মন্তব্য



সাতদিনের সেরা