kalerkantho

মঙ্গলবার । ৫ ফাল্গুন ১৪২৬ । ১৮ ফেব্রুয়ারি ২০২০। ২৩ জমাদিউস সানি ১৪৪১

শখ মেটাতে গিয়ে প্রাণ গেল স্কুলছাত্রের

চৌগাছা (যশোর) প্রতিনিধি   

২৮ জানুয়ারি, ২০২০ ১৮:৪১ | পড়া যাবে ২ মিনিটে



শখ মেটাতে গিয়ে প্রাণ গেল স্কুলছাত্রের

আহত জীবন হোসেন।

যশোরের চৌগাছায় শখ মেটাতে মোটরসাইকেল চালাতে গিয়ে নবম শ্রেণি পড়ুয়া এক ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। একই সাথে অপর এক ছাত্র মারাত্মক আহত হয়েছে। নিহত রাহুল হোসেন (১৪) উপজেলার বর্নি গ্রামের প্রবাসী শাহ জামালের ছেলে ও আহত জীবন হোসেন (১৫) দিঘলসিংহা গ্রামের মিল্টন সর্দারের ছেলে।

এ ঘটনায় স্কুলের ছাত্র-ছাত্রী ও শিক্ষকদের মাঝে শোকের ছায়া নেমে আসে। তারা উপজেলার হাজী সর্দার মর্ত্তজ আলী মাধ্যমিক বিদ্যালয়ের নবম ও দশম শ্রেণির ছাত্র।

বিদ্যালয়ের কয়েকজন সহপাঠী সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ছিল। বিদায় অনুষ্ঠান শেষে দুপুর আড়াইটার দিকে রাহুল ও জীবন এক বন্ধুর মোটরসাইকেল নিয়ে পার্শ্ববর্তী বেড়গোবিন্দপুর বাওড়ে ঘুরতে যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়। মোটরসাইকেল চালাচ্ছিল রাহুল। পথে বেড়গোবিন্দপুর ব্রিজের নিকট পৌঁছলে একটি ভ্যানকে সাইড দিতে গেলে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে খেজুর গাছের সাথে ধাক্কা লাগে। এতে তারা দুজন মারাত্মক আহত হয়। 

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে চৌগাছা ৫০ শয্যা হাসপাতালে নিয়ে যায়। কিন্তু হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক রাহুলকে মৃত ঘোষণা করেন। এ ছাড়া জীবনকে গুরুতর অবস্থায় ভর্তি করেন। 

বিদ্যালয়ের সহপাঠীরা জানায়, শখ মেটানোর জন্য রাহুল আজ মোটরসাইকেল চালিয়েছে। লেখাপড়ায় দুজনা খুবই ভালো ছিল। এমন ঘটনা আমরা কেউ মেনে নিতে পারছি না।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ জানান, রাহুল খুবই নম্র ও মেধাবী ছাত্র। তার অকাল মৃত্যুতে আমরা ব্যথিত।

মন্তব্য



সাতদিনের সেরা