kalerkantho

মঙ্গলবার । ৫ ফাল্গুন ১৪২৬ । ১৮ ফেব্রুয়ারি ২০২০। ২৩ জমাদিউস সানি ১৪৪১

আত্রাইয়ে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

আত্রাই-রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি   

২৮ জানুয়ারি, ২০২০ ১১:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



আত্রাইয়ে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

নওগাঁর আত্রাইয়ে রাতের আঁধারে নিজ বাড়ির উঠোনে সাইফুল ইসলাম রাসেল (৫২) নামে এক ব্যক্তিকে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। খবর পয়ে পুলিশ রাতেই মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে প্রেরণ করে। ঘটনাটি উপজেলার পাঁচুপুর ইউনিয়নে চকপারগুড়নই গ্রামে। রাতেই পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালালেও ঘটনার সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি। হঠাৎ করে এ রকম হত্যাকাণ্ডে এলাকাবাসী অজানা আতঙ্কে রয়েছে। এ ব্যাপারে আত্রাই থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

আত্রাই থানার এসআই মোস্তাফিজুর রহমান জানান, ওই গ্রামের মৃত মজিবর রহমান ফৌজদারের ছেলে সাইফুল ইসলাম রাসেল তার নিজ বসতবাড়িতে একাই বসবাস করত। ওই দিন রাত আনুমান ৯টার কিছু পরে বাড়ির পাশে একটি স্টলে চা খেয়ে বাড়িতে প্রবেশের সাথে সাথে ওত পেতে থাকা কতিপয় অজ্ঞাতনামা দুর্বৃত্ত দেশীয় ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে মাথাসহ দেহের বিভিন্ন জায়গায় কুপিয়ে হত্যা নিশ্চিত করে বীরদর্পে চলে যায়। খবর পেয়ে আত্রাই থানা পুলিশ রাতেই ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। ঘটনাস্থলে নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার লিমন রায় পরিদর্শন করেছে।

আত্রাই থানার ওসি মোসলেম উদ্দিন মন্ডল জানান, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষে বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ হত্যাকাণ্ডের মূল রহস্য উদ্‌ঘাটনের পুলিশি তৎপরতা এর মধ্যে জোরদার করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা