kalerkantho

বুধবার । ৬ ফাল্গুন ১৪২৬ । ১৯ ফেব্রুয়ারি ২০২০। ২৪ জমাদিউস সানি ১৪৪১

নান্দাইলে বখাটের কারাদণ্ড

আঞ্চলিক প্রতিনিধি,ময়মনসিংহ   

২৫ জানুয়ারি, ২০২০ ২২:১৮ | পড়া যাবে ২ মিনিটে



নান্দাইলে বখাটের কারাদণ্ড

ময়মনসিংহের নান্দাইলে এক স্কুলছাত্রীকে রাস্তায় উত্যক্ত করার অপরাধে আশরাফুর রহমান শুভ (১৮) নামে এক বখাটেকে তিনমাসের  বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত। শনিবার বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রহিম সুজন এ সাজা প্রদান করেন। বখাটে শুভ উপজেলার আঁচারগাও ইউনিয়নের ধরগাঁও গ্রামের মো. বাহার উদ্দিনের ছেলে।

স্থানীয় সুত্র জানায়, ঘটনার শিকার স্কুলছাত্রীর বাড়ি নান্দাইল উপজেলার পূর্বাঞ্চলে। গ্রামের পাশেই কেন্দুয়া উপজেলার একটি বিদ্যালয় থেকে সে এবার এসএসসি পরীক্ষায় অংশ গ্রহন করবে। স্কুলছাত্রী শনিবার বিকেলে ওষুধ কিনতে বাড়ির পাশেই নান্দাইল শাইরধরা বাজারে যাচ্ছিল বোনকে নিয়ে। এ সময় মোটরসাইকেলে করে সেখানে পৌছে পথরোধ করে শুভ। ভয়ে স্কুলছাত্রী তার বোনকে নিয়ে দৌড় দেয়। এক পর্যায়ে বখাটে শুভ তার পিছু নিয়ে ফের পথ আটকায়। প্রেম নিবেদনে  স্কুলছাত্রী সাড়া না দেওয়ায়  ক্ষিপ্ত হয়ে ছাত্রীর হাত ধরে টানা হেঁচড়া শুরু করে শুভ। মোটর সাইকেলে উঠানোর চেষ্টা করলে স্কুলছাত্রী  চিৎিকার শুরু করে। তখন আশপাশের লোকজন বখাটেকে ধরে পুলিশে খবর দেন।
সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌছার পাশাপাশি উপজেলা নির্বাহী কর্মকর্তা  যান। সেখানে ভ্রাম্যমান আদালত বসিয়ে বখাটে শুভকে সাজা দেয়া হয়।

নান্দাইল থানার ওসি মনসুর আহাম্মদ জানান, সাজাপ্রাপ্ত বখাটেকে শনিবার রাতে  কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা