kalerkantho

বুধবার । ৬ ফাল্গুন ১৪২৬ । ১৯ ফেব্রুয়ারি ২০২০। ২৪ জমাদিউস সানি ১৪৪১

র‍্যাগ উৎসবকে ঘিরে নতুন সাজে নোবিপ্রবি

নোবিপ্রবি প্রতিনিধি   

২৫ জানুয়ারি, ২০২০ ২২:০৫ | পড়া যাবে ১ মিনিটে



র‍্যাগ উৎসবকে ঘিরে নতুন সাজে নোবিপ্রবি

'স্মৃতির রং হোক গাঁঢ়, নোবিপ্রবি-১১'। নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ১১তম আবর্তনের তিন দিনব্যাপী (২৬, ২৭ ও ২৮ জানুয়ারি) 'অ্যাকুয়ারিয়াস -১১' সম্মিলিত র‍্যাগ উৎসবকে ঘিরে নতুন সাজে সেজেছে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস।

ইতিমধ্যে ক্যাম্পাসের গোল চত্বর ও অভ্যন্তরীণ সড়কগুলোতে আলপনা আঁকাসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ভবনের দেয়ালে নানা চিত্রকর্ম অংকন করেছে বিশ্ববিদ্যালয়ের বিদায়ী আবর্তনের শিক্ষার্থীরা।

বিদায়ী আবর্তনের শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে জানা যায়, নানা আয়োজনের মধ্য দিয়েই অনুষ্ঠিত তিন দিনব্যাপী এই র‍্যাগ উৎসব। উৎসবের প্রথমদিন আগামীকাল রবিবার স্মারকগ্রন্থ বিতরণ, উদ্বোধনী অনুষ্ঠান ও র‍্যাগ র‍্যালি, বৃক্ষরোপণ কর্মসূচি, ক্যাম্পাস ক্লিনিং ক্যাম্পেইন, র‍্যাগ ক্রীড়া প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব এবং মাল্টিমিডিয়া প্রেজেন্টেশন অনুষ্ঠিত হবে।

উৎসবের দ্বিতীয় দিন সোমবার রঙ উৎসব, ট্রাক র‍্যালি, সাংস্কৃতিক পর্ব ও বিদায় অনুষ্ঠান এবং উৎসবের শেষদিন মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে অনুষ্ঠিত হবে সাংস্কৃতিক অনুষ্ঠান। এত অংশ নিবে স্থানীয় ও জাতীয় বিভিন্ন ব্যান্ড দল। স্থানীয় ও জাতীয় ব্যান্ড সমূহের মধ্যে ওয়ারফেজ, আর্ক, দাগ, বাঙাল, দ্য ইন্সপায়ার,  সলিটিউড, উত্তরাধিকার ও সাইলেন্ট স্ট্রম পারফর্ম করবে।

মন্তব্য



সাতদিনের সেরা