kalerkantho

মঙ্গলবার । ৫ ফাল্গুন ১৪২৬ । ১৮ ফেব্রুয়ারি ২০২০। ২৩ জমাদিউস সানি ১৪৪১

সিলেটে দুই খুনের রহস্য উদঘাটন, আটক ৩

কালের কণ্ঠ অনলাইন   

২৫ জানুয়ারি, ২০২০ ১৪:০৪ | পড়া যাবে ২ মিনিটে



সিলেটে দুই খুনের রহস্য উদঘাটন, আটক ৩

সিলেটে  ট্রাক থেকে উদ্ধার হওয়া দুই চালক হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। এ ঘটনায় রাতভর অভিযান চালিয়ে হত্যার ঘটনায় জড়িত তিনজনকে আটক করা হয়েছে।

আজ শনিবার সিলেট মহানগর পুলিশের মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

আটকদের মধ্যে দুজন হত্যাকারী এবং অপরজনের কাছ থেকে মরদেহ রাখা গাড়ির ছয়টি চাকা জব্দ করা হয়েছে বলে জানান তিনি। তাৎক্ষণিকভাবে আটকদের নাম প্রকাশ করেনি পুলিশ।

হত্যার ঘটনাটি যাতে দুর্ঘটনা মনে করা হয়, এজন্য ট্রাক রাস্তার পাশে রেখে খুলে নেওয়া হয় ছয়টি চাকা। হত্যার পর পরিকল্পিতভাবে তাদের মরদেহ একটি ট্রাকে করে সিলেট সিটি করপোরেশনের ময়লার ভাগাড় সংলগ্ন সড়কের পাশে রেখে যায় দুর্বৃত্তরা।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা বলেন, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। নিহতদের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

গতকাল শুক্রবার সিলেট-ফেঞ্চুগঞ্জে সড়কে সিটি করপোরেশনের ময়লার ভাগাড় লালমাটিয়া এলাকায়ে একটি ট্রাকের (ঢাকা মেট্রো-ট-১৮-৪০৩০) চালক ও হেলপারের আসনে রাখা অবস্থায় দুই যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহতরা হলেন-চুয়াডাঙ্গার আলমডাঙ্গা বাগদী গ্রামের কাদেরের ছেলে জাহাঙ্গীর মিয়া (২৫) ও দীন মোহাম্মদের ছেলে রাজু আহমদ (২৫)। তারা পেশায় দু’জনই গাড়িচালক।

হত্যাকাণ্ডের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

মন্তব্য



সাতদিনের সেরা