kalerkantho

শনিবার । ১৬ ফাল্গুন ১৪২৬ । ২৯ ফেব্রুয়ারি ২০২০। ৪ রজব জমাদিউস সানি ১৪৪১

কুতুবদিয়ায় বলাৎকারের অভিযোগে আ. লীগ নেতাসহ গ্রেপ্তার ২

বিশেষ প্রতিনিধি, কক্সবাজার   

২৫ জানুয়ারি, ২০২০ ০২:২৮ | পড়া যাবে ২ মিনিটে



কুতুবদিয়ায় বলাৎকারের অভিযোগে আ. লীগ নেতাসহ গ্রেপ্তার ২

আটক শেখ শহিদুল ইসলাম লালা

কক্সবাজারের কুতুবদিয়ায় দশম শ্রেণির এক ছাত্রকে বলাৎকারের অভিযোগে আওয়ামী লীগের এক নেতা ও তাঁর সহযোগীকে আটক করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে তাঁদের গ্রেপ্তার করা হয়। 

আটক শেখ শহিদুল ইসলাম লালা (৪৮) কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। তিনি উপজেলার আলী আকবর ডেইল ইউনিয়নের ফতেহ আলী সিকদার পাড়া গ্রামের মৃত আবদু শুক্কুরের ছেলে। আটক অন্যজন হলেন উপজেলার কৈয়ারবিল গ্রামের আবদুল মাবুদের ছেলে নওশাদ (২২)।

স্থানীয় সূত্রে জানা গেছে, ভুক্তভোগীকে গুরুতর অসুস্থ অবস্থায় কুতুবদিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ছাত্রের মা বাদী হয়ে গতকাল শুক্রবার কুতুবদিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। 

মামলার অভিযোগে বলা হয়েছে, আওয়ামী লীগ নেতা শেখ শহিদুল ইসলাম লালা ও তাঁর সহযোগী নওশাদ বৃহস্পতিবার ওই ছাত্রকে মুখ বেঁধে দফায় দফায় বলাৎকার করেন। পরে তাঁরা বিষয়টি কাউকে না বলার জন্য ভুক্তভোগীকে ভয়ভীতি দেখান। ব্যথার যন্ত্রণায় ছাত্রটি কান্নাকাটি শুরু করলে সন্ধ্যার দিকে ওই ছাত্রকে ছেড়ে দেন তাঁরা।

পরে তাকে কুতুবদিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। রাতেই পরিবারের লোকজন ও স্থানীয়রা মিলে উপজেলা গেটে এসে আসামি শহিদুলকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

মন্তব্য



সাতদিনের সেরা