kalerkantho

শনিবার । ১৬ ফাল্গুন ১৪২৬ । ২৯ ফেব্রুয়ারি ২০২০। ৪ রজব জমাদিউস সানি ১৪৪১

জীবননগরে ফেনসিডিলসহ দুই মাদক চোরাকারবারি আটক

জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি   

২৪ জানুয়ারি, ২০২০ ২২:৩৫ | পড়া যাবে ১ মিনিটে



জীবননগরে ফেনসিডিলসহ দুই মাদক চোরাকারবারি আটক

জীবননগরে বিজিবির হাতে দুই মাদক চোরাকারবারি আটক হয়েছে। আটক চোরাকারবারুদ্বয় জীবননগর পৌর শহরের ২নং ওয়ার্ডের মফিজুল ইসলামের ছেলে জীবন আহম্মেদ (২৮) ও ৪নং ওয়ার্ডের মসজিদপাড়ার সন্তু মিয়ার ছেলে সুজন মিয়া (৩২)। আটককৃতদের জীবননগর থানায় সোপর্দ করা হয়েছে।

৫৮ বিজিবির (মহেশপুর ব্যাটালিয়ন) সূত্রে জানা যায়, শুক্রবার বেলা ৩টার দিকে (২৪ জানুয়ারি) জীবননগর উপজেলার মেদিনীপুর বিওপির টহলদলের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এক মাদক বিরোধী অভিযান পরিচালিত হয়। এ সময় সীমান্তবর্তী মেদিনীপুর প্রাইমারী স্কুলের মাঠের মধ্য থেকে চিহ্নিত মাদক চোরাকারবারী জীবন আহম্মেদ ও মফিজুল ইসলামকে ১৩ বোতল ভারতীয় ফেনসিডিলসহ আটক করা হয়।

এছাড়াও চোরাচালান কাজে ব্যবহৃত একটি ভারতীয় মোটরসাইকেল ও ২টি ব্যবহৃত মোবাইল ফোন জব্দ করা হয়। আটককৃতদের জীবননগর থানায় সোপর্দ করা হয়েছে।

বিজিবি সূত্র আরো জানায় আটককৃতদের সঙ্গে পালিয়ে যাওয়া অপর তিনজন চোরাকারবারি মেদিনীপুর গ্রামের আবুল হোসেনের ছেলে মঞ্জু মিয়া (৩৫), নিজাম গাজীর ছেলে আব্দুল লতিফ (৪০) এবং হরিহরনগর গ্রামের কাশেম বিশ্বাসের ছেলে রুস্তম আলীকে পলাতক আসামির বিরুদ্ধে জীবননগর থানায় মাদক মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা