kalerkantho

শনিবার । ১৬ ফাল্গুন ১৪২৬ । ২৯ ফেব্রুয়ারি ২০২০। ৪ রজব জমাদিউস সানি ১৪৪১

ভৈরবে পুড়ে যাওয়া মাদকদ্রব্য সার্কেল অফিস পরিদর্শন সিআইডির

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি    

২৪ জানুয়ারি, ২০২০ ২১:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



ভৈরবে পুড়ে যাওয়া মাদকদ্রব্য সার্কেল অফিস পরিদর্শন সিআইডির

কিশোরগঞ্জের ভৈরবে দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে যাওয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সার্কেল অফিস পরিদর্শন করেছেন সিআইডির কর্মকর্তারা। শুক্রবার দুপুরে অফিসটি পরিদর্শন করে তারা সেখান থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করেন এবং ছবি তুলে নিয়ে যান। এছাড়া অগ্নিকাণ্ডের ওই ঘটনা তদন্তে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট গোলাম মোস্তফাকে প্রধান করে তিন সদস্যের একটি কমিটি গঠন করেছে কিশোরগঞ্জ জেলা প্রশাসন।
 
এদিকে, আজ শুক্রবার পুড়ে যাওয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সার্কেল অফিস পরিদর্শন করেছেন সংস্থাটির অতিরিক্ত পরিচালক মো. ফজলুর রহমান। তিনি বলেন, গত মঙ্গলবার আমার নেতৃত্বে টাস্কফোর্স গঠন করে ভৈরবের শীর্ষ মাদক কারবারিদের বাড়িতে অভিযান চালানো হয়। এসময় মাদক উদ্ধারসহ ১১ জনকে আটক করে বিভিন্ন মেয়াদে সাজা দেওয়া হয়। ধারণা করছি, আমাদের অভিযানে ক্ষুদ্ধ হয়ে মাদক কারবারিরা অফিসে আগুন ধরিয়ে দিতে পারে।
 
অধিদপ্তরের ভৈরব সার্কেলের পরিদর্শক মো. মাসুদুর রহমান জানান, ওই অভিযানের পর গভীর রাতে দুর্বৃত্তরা অফিসের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে এবং আফিসে আগুন দেয়। এতে অফিসের কম্পিউটার, মামলার নথিপত্র, মাদক কারবারিদের নামের তালিকাসহ গুরুত্বপূর্ণ মালাপত্র পুড়ে যায়। ভয়ভীতি দেখাতেই এ কাজ করা হয়ে থাকতে পারে।
 
ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিন জানান, মাদকদ্রব্য অফিসে অগ্নিকাণ্ডের ঘটনায় মামলা হয়েছে। অপরাধীদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা