kalerkantho

শনিবার । ৯ ফাল্গুন ১৪২৬ । ২২ ফেব্রুয়ারি ২০২০। ২৭ জমাদিউস সানি ১৪৪১

টেকনাফে বিজিবির সঙ্গে 'বন্দুকযুদ্ধে' নিহত ১

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি   

২৪ জানুয়ারি, ২০২০ ১৯:২৭ | পড়া যাবে ২ মিনিটে



টেকনাফে বিজিবির সঙ্গে 'বন্দুকযুদ্ধে' নিহত ১

কক্সবাজারের টেকনাফে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে এক অজ্ঞাত পরিচয়ের ব্যক্তি নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার হ্নীলা ইউনিয়নের জাদিমুরা এলাকার নাফ নদের তীরে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বলে জানায় বিজিবি।

বিজিবির গুলিতে নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। তবে বিজিবির দাবি, নিহত ব্যক্তি ইয়াবা পাচারকারী দলে ছিলেন। ঘটনাস্থল থেকে এক লাখ ৩০ হাজার ইয়াব, একটি দেশীয় অস্ত্র ও একটি তাজা কার্তুজ উদ্ধার করা হয়েছে বলে বিজিবির দাবি।

টেকনাফ-২ বিজিবি অধিনায়ক লে. কর্নেল মো. ফয়সাল হাসান খানের ভাষ্যমতে, জাদিমুরা নাফ নদের তীরে বিজিবির একটি দল টহল দিচ্ছিল। এসময় কয়েকজন ব্যক্তিকে বস্তা বহন করতে দেখে থামার সংকেত দেওয়া হয়। কিন্তু তারা সংকেত অমান্য করে দ্রুত এগিয়ে গেলে বিজিবি সদস্যরা তাদের পিছু নেয়। এসময় তারা বিজিবির ওপর গুলি চালালে দুই বিজিবি সদস্য আহত হন। বিজিবিও পাল্টা গুলি চালালে পাচারকারীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাশি করে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিজিবি অধিনায়ক বলেন, নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। তবে অনেকে তাকে রোহিঙ্গা নাগরিক বলে ধারণা করছেন।

মন্তব্য



সাতদিনের সেরা