kalerkantho

সোমবার । ১৭ ফেব্রুয়ারি ২০২০। ৪ ফাল্গুন ১৪২৬। ২২ জমাদিউস সানি ১৪৪১

ইউপি চেয়ারম্যানের কারাদণ্ড হওয়ায় এলাকায় মিষ্টি বিতরণ!

মহাদেবপুর-বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি   

২৪ জানুয়ারি, ২০২০ ১৭:৩১ | পড়া যাবে ১ মিনিটে



ইউপি চেয়ারম্যানের কারাদণ্ড হওয়ায় এলাকায় মিষ্টি বিতরণ!

নওগাঁর মহাদেবপুর উপজেলার আলোচিত-সমালোচিত রাইগাঁ ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মঞ্জুর আলমের এক বছরের কারাদণ্ড হওয়ায় এলাকাবাসী মিষ্টি বিতরণ করেছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার রাইগাঁ ইউনিয়নের মাতাজী হাট এলাকায় উল্লাসিত জনতার মধ্যে প্রায় এক মণ মিষ্টি বিতরণ করা হয়।

এলাকাবাসী জানান, দিলীপ কুমার সাহা নামে এক সংখ্যালঘু ব্যক্তির দোকানে ভাঙচুর, লুটপাট ও মারধরের মামলায় চেয়ারম্যান মঞ্জুর আলমসহ নয় জনকে কারাদণ্ড দিয়েছেন আদালত। রায়ে ইউপি চেয়ারম্যান মঞ্জুর আলমকে এক বছরের কারাদণ্ড ও অপর আট আসামিকে তিন মাসের কারাণ্ডের আদেশ দেওয়া হয়। এই রায়ে এলাকাবাসী খুশি। ওই খুশিতে মিষ্টি বিতরণ করেছেন স্থানীয়রা।

দোকানে ভাঙচুর, লুটপাট ও মারধরের মামলার বাদী দিলীপ কুমার সাহা বলেন, এই রায়ে আমি খুশি। চেয়ারম্যান মঞ্জুর আলমের এক বছরের কারাদণ্ড ও অপর আট আসামিদের তিন মাসের কারাদণ্ড হওয়ায় এলাকাবাসী মিষ্টি বিতরণ করেছেন। 

মহাদেবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিজানুর রহমান বলেন, ‘চেয়ারম্যানের কারাদণ্ডের ব্যাপারে পত্রিকায় প্রকাশিত সংবাদ দেখে জানতে পেরে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে লিখিতভাবে জানানো হয়েছে।’

মন্তব্য



সাতদিনের সেরা