kalerkantho

বুধবার । ৬ ফাল্গুন ১৪২৬ । ১৯ ফেব্রুয়ারি ২০২০। ২৪ জমাদিউস সানি ১৪৪১

সিঙ্গাইরে ছয় ডাকাত গ্রেপ্তার,স্বীকারোক্তি

সিঙ্গাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি   

২৩ জানুয়ারি, ২০২০ ২৩:৪৪ | পড়া যাবে ১ মিনিটে



সিঙ্গাইরে ছয় ডাকাত গ্রেপ্তার,স্বীকারোক্তি

 


মানিকগঞ্জের সিঙ্গাইর থানা পুলিশ আন্ত:জেলা ডাকাতদলের ৬ সদস্যকে গ্রেপ্তার করেছে। গত বুধ ও বৃহস্পতিবার দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তারা আদালতে স্বীকারোক্তি দিয়েছে বলে জানা গেছে।

সূত্র জানায়, গ্রেপ্তার করা ডাকাতদের মধ্যে রয়েছে যশোর কেশবপুর থানার বরেঙ্গা গ্রামের মোসলেম সরদার (৫২) ও নুর ইসলাম (৪০), মাদারীপুর কালকিনি থানার চরদৌলতখান গ্রামের খবির সরদার (৪২), যশোর কৃষ্ণবাটি গ্রামের মো. জাকির (২৩), মাদারীপুর কালকিনি থানার পূর্ব পোয়ালী গ্রামের সোহেল জমাদ্দার (৩৫) ও ঝিনাইদহ মহেশপুর থানার সুরন্দপুর গ্রামের সেলিম সরদার(৩৬)। তারা গত ৫ জানুয়ারি সিঙ্গাইর উপজেলার পানিশাইল গ্রামের নাসির উদ্দিনের বাড়িসহ বেশ কয়েকটি বাড়িতে ডাকাতির ঘটনায় জড়িত বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে। তাদের হেফাজত থেকে উদ্ধার হয়েছে বেশ কিছু নগদ টাকা,মোবাইল ফোনসহ লুন্ঠিত  মালামাল।  

সিঙ্গাইর থানার ওসি আব্দুস সাত্তার মিয়া জানান, পাঁচ ডাকাতকে পানিশাইল গ্রামের ডাকাতি মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। তারা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছে। তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা বিচারাধীন রয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা