kalerkantho

মঙ্গলবার । ৫ ফাল্গুন ১৪২৬ । ১৮ ফেব্রুয়ারি ২০২০। ২৩ জমাদিউস সানি ১৪৪১

পরকীয়ার জেরে স্ত্রীর মামলায় স্বামী আটক

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি   

২২ জানুয়ারি, ২০২০ ২৩:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



পরকীয়ার জেরে স্ত্রীর মামলায় স্বামী আটক

নড়াইলের লোহাগড়ায় পরকীয়া সম্পর্কের জের ধরে স্ত্রীকে মারপিট মামলায় বুধবার (২২ জানুয়ারি) গ্রেপ্তার হয়েছেন স্বামী ম্যানেজিং কমিটির সদস্য আবুল কালাম আজাদ মোল্যা।

বিউটি বেগমের অভিযোগে জানা গেছে, লোহাগড়ার মল্লিকপুর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য আবুল কালাম আজাদ মোল্যার সাথে দীর্ঘদিন ধরে ওই বিদ্যালয়ের এক শিক্ষিকার পরকীয়া সম্পর্ক চলছিল। কয়েকদিন আগে ওই সদস্য ও শিক্ষিকার আপত্তিকর ছবি সর্বত্র ছড়িয়ে পড়ে। পরকীয়া সম্পর্কের প্রতিবাদ করায় ওই শিক্ষিকা ও আবুল কালাম আজাদ মিলে গত ১৭ জানুয়ারি বিউটি বেগমকে মারপিট করে। বিউটি বেগম বর্তমানে লোহাগড়া হাসপাতালে চিকিৎসাধীন। 

বুধবার সকালে ওই স্কুলে গিয়ে দেখা যায়, শিক্ষার্থীরা ওই শিক্ষিকার অপসারণ ও বিচার দাবিতে ক্লাস বর্জন করে স্কুল মাঠে বিক্ষোভ মিছিল করছে। পরে শিক্ষক ও পুলিশ প্রশাসন শিক্ষার্থীদের বুঝিয়ে তাদের শ্রেণিকক্ষে নেয়।

ম্যানেজিং কমিটির সভাপতি মো. সাইফুর রহমান ও প্রধান শিক্ষক মো. কামরুল ইসলাম এ বিষয়ে বলেন, আমাদের কাছে ম্যানেজিং কমিটির সদস্য আবুল কালাম আজাদসহ ওই শিক্ষিকার বিরুদ্ধে বিউটি বেগম লিখিত অভিযোগ দিয়েছেন। এ বিষয়ে মঙ্গলবার ম্যানেজিং কমিটির সভা হয়েছে। সভায় প্রাথমিকভাবে সিদ্ধান্ত হয়েছে স্কুলের বাহিরে ঘটা ঘটনা নিয়ে আপাতত আমরা এড়িয়ে চলব। শিক্ষিকা ছুটি চেয়ে আবেদন করেছেন বলেও প্রধান শিক্ষক জানান।

লোহাগড়া থানার ওসি মো. আলমগীর হোসেন জানান, বিউটি বেগমের দায়ের করা মামলায় তার স্বামী আবুল কালাম আজাদকে গ্রেপ্তার করে কারাগারে প্রেরণ করেছি।

মন্তব্য



সাতদিনের সেরা