kalerkantho

শনিবার । ১৬ ফাল্গুন ১৪২৬ । ২৯ ফেব্রুয়ারি ২০২০। ৪ রজব জমাদিউস সানি ১৪৪১

কিশোরীকে ওরশ থেকে ডেকে নিয়ে গণধর্ষণ

বেতাগী (বরগুনা) প্রতিনিধি   

২২ জানুয়ারি, ২০২০ ২০:২৯ | পড়া যাবে ২ মিনিটে



কিশোরীকে ওরশ থেকে ডেকে নিয়ে গণধর্ষণ

বরগুনার বেতাগীতে একটি ওরশ মাহফিল থেকে ডেকে নিয়ে এক কিশোরীকে পালাক্রমে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাত সাড়ে ৮টায় উপজেলার হোসনাবাদ ইউনিয়নের মীরাবাড়ি সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। থানায় মামলা হলেও পুলিশ অভিযুক্তদের গ্রেপ্তার করতে পারেনি।

সূত্র জানায়, উপজেলার হোসনাবাদ ইউনিয়নের জলিসা বাজার সংলগ্ন মীরাবাড়িতে মঙ্গলবার রাতে ওরশ মাহফিলের আয়োজন ছিল। সেখানে যাওয়া এক কিশোরীকে কৌশলে রাত  সাড়ে ৮টার দিকে ডেকে নেয় স্থানীয় যুবক নাইম হোসেন (১৮)। কাছাকাছি একটি বাগানের মধ্যে নিয়ে নাইম এবং তার দুই বন্ধু সাগর হাওলাদার (১৭) ও নাইম (১৯) পালাক্রমে ধর্ষণ করে।
এদিকে রাত নয়টার দিকে কিশোরীর মা খোঁজ নিতে গিয়ে দেখেন মেয়ে ওরশ মাহফিলে নেই,আবার বাড়িতে ফেরেনি। পরে এলাকার লোকজন মিলে কিশোরীকে খোজাঁখুজি শুরু হয়। টর্চের আলো দেখে বাগানের ভেতর থেকে যুবকরা পালিয়ে যায়। পরে সেখান থেকে অচেতন কিশোরীকে উদ্ধার করেন স্থানীয়রা। চেতনা ফিরে কিশোরী মায়ের কাছে পাশবিক ঘটনার বর্নণা দেয়।   

গণধর্ষণের এ ঘটনায় অভিযুক্ত নাইম হোসেনের বাবার নাম বারেক হাওলাদার। তার সহযোগী নাইম হকের বাবা নুরুল হক। আর সাগরের বাবা মোতালেব হাওলাদার। একই গ্রামে তাদের বাড়ি। ধর্ষণের এ ঘটনায় কিশোরীর মা বাদি হয়ে মামলা দায়ের করেছেন।

বেতাগী থানার ওসি কামরুজ্জামান মিয়া বলেন, ‘ধর্ষণের ঘটনায় তিনজনকে আসামি করে মামলা রুজু হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

মন্তব্য



সাতদিনের সেরা