kalerkantho

সোমবার । ১৭ ফেব্রুয়ারি ২০২০। ৪ ফাল্গুন ১৪২৬। ২২ জমাদিউস সানি ১৪৪১

লক্ষ্মীপুরে পিকআপচাপায় স্কুলছাত্র নিহত, সড়ক অবরোধ

লক্ষ্মীপুর প্রতিনিধি   

২২ জানুয়ারি, ২০২০ ১৭:০৮ | পড়া যাবে ২ মিনিটে



লক্ষ্মীপুরে পিকআপচাপায় স্কুলছাত্র নিহত, সড়ক অবরোধ

লক্ষ্মীপুরে নামাজ আদায় করতে বাসা থেকে বের হয়ে মসজিদে যাওয়ার সময় সড়ক পারাপারকালে পিকআপ ভ্যানচাপায় স্কুলছাত্র নিশান আহমেদ (১০) নিহত হয়েছে। বুধবার (২২ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে সদর উপজেলার মান্দারী পূর্ব বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত নিশান মান্দারী ইউনিয়নের মটবি গ্রামের আবু সিদ্দিকের ছেলে ও উত্তর মান্দারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র। 

এদিকে ঘাতক চালককে গ্রেপ্তার করে বিচারের দাবিতে লক্ষ্মীপুর-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের মান্দারী পূর্ব বাজার ও আশপাশে গাছের গুঁড়ি ফেলে অবরোধ করে বিক্ষুব্ধ জনতা। এ সময় সড়কের দুই পাশে বিপুলসংখ্যক যানবাহন আটকা পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে যান চলাচল স্বাভাবিক করে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার সময় নিশান জোহরের নামাজ আদায় করার জন্য স্থানীয় বাইতুল নূর জামে মসজিদে যাচ্ছিল। এ সময় সড়ক পারাপার হতে গিয়ে দ্রুতগতির পিকআপ ভ্যানচাপায় ঘটনাস্থলেই সে মারা যায়। চালক গাড়ি নিয়ে দ্রুত পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের ইনচার্জ রুহুল আমিন বলেন, শিশুর মরদেহটি উদ্ধার করা পুলিশ হেফাজতে রাখা হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হলে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হবে। চালক গাড়ি নিয়ে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

মন্তব্য



সাতদিনের সেরা