kalerkantho

শনিবার । ২১ চৈত্র ১৪২৬। ৪ এপ্রিল ২০২০। ৯ শাবান ১৪৪১

গায়ে হলুদের অনুষ্ঠান শেষে ফেরার পথে সড়কে ঝরল প্রাণ

সিলেট অফিস   

২২ জানুয়ারি, ২০২০ ১০:১০ | পড়া যাবে ২ মিনিটে



গায়ে হলুদের অনুষ্ঠান শেষে ফেরার পথে সড়কে ঝরল প্রাণ

সিলেট নগরে ট্রাকের ধাক্কায় ইমতিয়াজ মাহবুব অর্জন (২০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ২ জন। মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে নগরের চৌহাট্টা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত ইমতিয়াজ নগরের শেখঘাট এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী ও নিহদের স্বজনরা জানিয়েছেন, সিলেট নগরের জিন্দাবাজার এলাকায় একটি অভিজাত রেস্টুরেন্টে বন্ধুর ভাইয়ের গায়ে হলুদ অনুষ্ঠান শেষে ইমতিয়াজ ও তার বন্ধুরা নগরের বালুচরে কনের বাড়ি যান। সেখান থেকে ফেরার পথে নগরের নয়া সড়ক হয়ে চৌহাট্টা পয়েন্টে আসা মাত্র জিন্দাবাজার থেকে বিমানবন্দরমুখী ট্রাক (ঢাকা মেট্রো-ট-২৪১১২২) তাদের মোটরসাইকেল ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের তিন আরোহী ছিটকে পড়ে গুরুতর আঘাতপ্রাপ্ত হন। তাদের মধ্যে ইমতিয়াজ ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত আকাশ দাশ দ্বীপ ও সানি রায়কে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এ বিষয়ে রাত ৩টার দিকে সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি থানার দায়িত্বরত সহকারী উপ পরিদর্শক জুয়েল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনায় আহতদের সম্পর্কে এখনও বিস্তারিত তথ্য পাওয়া যায়নি। তবে দুর্ঘটনার পরপর স্থানীয়দের সহায়তায় চালককে আটক ও ট্রাকটি জব্দ করা হয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা