kalerkantho

শনিবার । ১৬ ফাল্গুন ১৪২৬ । ২৯ ফেব্রুয়ারি ২০২০। ৪ রজব জমাদিউস সানি ১৪৪১

নেশার টাকা না পেয়ে পিতা-মাতাকে মারধর

ইন্দুরকানীতে মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন বাবা

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি   

২১ জানুয়ারি, ২০২০ ২০:৫৪ | পড়া যাবে ২ মিনিটে



ইন্দুরকানীতে মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন বাবা

পিরোজপুরের ইন্দুরকানীতে মাদকাসক্ত ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে পুলিশের হাতে তুলে দিলেন মুক্তিযোদ্ধা পিতা। পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার উপজেলার চন্ডিপুর গ্রামের মুক্তিযোদ্ধা ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মো. হাবিবুর রহমানের ছেলে বালিপড়া ইউনিয়ন ছাত্রলীগের সদস্য মো. সজীব হাওলাদার অনিক (২০) নেশার টাকা না পেয়ে তার পিতা-মাতাকে মারধর করে। পরে পিতা পুলিশে খবর দিয়ে তাদের হাতে মাদকাসক্ত ছেলেকে তুলে দেন।

স্বজনেরা বলেন, সোমবার বিকালে অনিক তার পিতার কাছে নেশা করার জন্য টাকা দাবি করে। কিন্তু টাকা না দেওয়ায় অনিক পিতা-মাতাকে মারধর করে এবং তার পিতার মুক্তিযোদ্ধা সনদ, জমিজমার দলিল, পর্চাসহ প্রয়োজনীয় কাগজপত্র ছিঁড়ে ফেলে। 

অনিক দীর্ঘদিন ধরে মাদক সেবন ও ব্যবসা করে। পরিবারের লোকজন শত চেষ্টা করেও তাকে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে পারেনি।

অনিকের পিতা জানান, আমার ছেলে মাদক সেবনের জন্য টাকা দাবি করলে আমি টাকা না দেওয়ায় আমাকে ও আমার স্ত্রীকে মারধর করে এবং দাও নিয়ে আমাদের কোপাতে আসে। পরে আমি নিরুপয় হয়ে ইন্দুরকানী থানা পুলিশে খবর দিয়ে তাদের হাতে ছেলেকে তুলে দেই।

এ ব্যাপারে ইন্দুরকানী থানার ওসি মো. হাবিবুর রহমান জানান, নেশাগ্রস্ত ছেলে পিতা-মাতাকে মারধরের খবর শুনে তাকে আমরা থানায় নিয়ে আসি। পরে মঙ্গলবার নেশাগ্রস্ত অনিককে সংশোধনের জন্য বরিশাল মাদক নিরাময় কেন্দ্রে পাঠানো হয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা