kalerkantho

শনিবার । ১৬ ফাল্গুন ১৪২৬ । ২৯ ফেব্রুয়ারি ২০২০। ৪ রজব জমাদিউস সানি ১৪৪১

স্কুলছাত্রীকে উত্ত্যক্তে ট্রাক হেলপারের কারাদণ্ড

আঞ্চলিক প্রতিনিধি,মানিকগঞ্জ   

২১ জানুয়ারি, ২০২০ ১৯:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



স্কুলছাত্রীকে উত্ত্যক্তে ট্রাক হেলপারের কারাদণ্ড

মানিকগঞ্জের শিবালয়ে দশম শ্রেনীর এক ছাত্রীকে উত্ত্যক্তের দায়ে স্বপন ইসলাম (২৪) নামে এক যুবককে ছয় মাসের কারদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার সন্ধ্যায় উথলী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। আটক স্বপন ট্রাকের হেলপার হিসেবে কর্মরত।

সূত্র জানায়, উথলী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে ছুটির পর শিক্ষার্থীরা বাড়ি ফিরছিল। সহপাঠিদের সাথে এক ছাত্রী বিদ্যালয় থেকে কিছুটা সামনে যেতেই স্বপন নামের বখাটে তার গতিরোধ করে। ছাত্রীর হাত ধরে টানাটানি করলে স্থানীয় লোকজন এগিয়ে আসেন। আটক করা হয় বখাটেকে। এদিকে সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছেন উপজেলা সহকারি কমিশনার(ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.জাকির হোসেন। তিনি উথলী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে ভ্রাম্যমান আদালত বসিয়ে বখাটে স্বপনের কারাদণ্ড ঘোষণা করেন। সাজাপ্রাপ্ত স্বপন উপজেলার নিহালপুর এলাকার আব্দুর রহমানের ছেলে। পেশায় ট্রাক হেলপার স্বপন আদালতে স্বীকার করে নেয় বখাটেপনার কথা।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট জাকির হোসেন  বলেন, ছাত্রী উত্ত্যক্তের ঘটনায় স্থানীয়রা স্বপন নামের বখাটেকে হাতনাতে ধরেন। ভিকটিম ও আসামির জবানবন্দি গ্রহণের পর স্বপনকে দোষী সাব্যস্ত করা হয়। অপরাধ স্বীকার করার তাকে দন্ডবিধি ১৮৬০ এর ধারা ৫০৯ অনুযাযী ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রাদান কআ হয়েছে। পরে বখাটেকে জেলহাজতে প্রেরণ করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা