kalerkantho

শনিবার । ১৬ ফাল্গুন ১৪২৬ । ২৯ ফেব্রুয়ারি ২০২০। ৪ রজব জমাদিউস সানি ১৪৪১

কালুখালীতে শিশুদের মাঝে শুভসংঘের শিক্ষা উপকরণ বিতরণ

রাজবাড়ী প্রতিনিধি   

২১ জানুয়ারি, ২০২০ ১৭:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



কালুখালীতে শিশুদের মাঝে শুভসংঘের শিক্ষা উপকরণ বিতরণ

'শুভকাজে সবার পাশে'- এ শ্লোগানকে সামনে রেখে দৈনিক কালের কণ্ঠ শুভসংঘ রাজবাড়ী জেলা শাখার উদ্যোগে প্রত্যন্ত গ্রামাঞ্চল জেলার কালুখালী উপজেলার মাঝবাড়ী ইউনিয়নের খামারবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দরিদ্র শিশু শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও নতুন জামা প্রদান করা হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে ওই বিদ্যালয়ের শহীদ মিনারে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মহিউদ্দিন শেখ ইনসু সভাপতিত্বে অনুষ্ঠিত বিতরণী অনুষ্ঠানে বক্তৃতা করেন শুভসংঘ রাজবাড়ী জেলা শাখার সাধারণ সম্পাদক ও রাজবাড়ী সরকারি কলেজের সহকারী অধ্যাপক আব্দুর রশিদ মন্ডল, কালুখালী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. আব্দুর রশিদ, কালুখালী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এনায়েত হোসেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিনা মাকসুদসহ ওই বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক ও পরিচালনা কমিটির সদস্যরা। পরে শিশুদের হাতে তিনটি খাতা, দুটি পেনসিল, একটি পেনসিল কার্টার ও একটি করে নতুন জামা তুলে দেওয়া হয়।

এ সময় কালুখালী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. আব্দুর রশিদ বলেন, কালের কণ্ঠ শুভসংঘ একটি পাঠক সংগঠন হয়েও তারা শিশু শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছে। ফলে এ সব শিশুদের মুখে ফুটেছে হাসি। শিশুদের এই হাসি বৃথা যাবে না। তারা অনুপ্রাণিত হবে এবং তারা পড়াশোনায় মনোযোগী হবে।

তিনি প্রকাশ আশা করেন, কালের কণ্ঠ শুভসংঘ এ ধরনের মহৎকাজ অব্যাহত রাখতে। সেই সাথে অন্যান্য সংগঠন ও সমাজের বৃত্তবান মানুষও এমন কাজে নিজের নিবেদিত করবে। 

মন্তব্য



সাতদিনের সেরা