kalerkantho

বৃহস্পতিবার । ১৪ ফাল্গুন ১৪২৬ । ২৭ ফেব্রুয়ারি ২০২০। ২ রজব জমাদিউস সানি ১৪৪১

সৈয়দপুরে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি   

২১ জানুয়ারি, ২০২০ ১৬:২৭ | পড়া যাবে ২ মিনিটে



সৈয়দপুরে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার

নীলফামারীর সৈয়দপুরে মানসিক ভারসাম্যহীন অজ্ঞাতনামা ষাটোর্ধ্ব এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে উপজেলার কামারপুকুর ইউনিয়নের কামারপুকুর বাজার সংলগ্ন মেসার্স রাজা ফিলিং স্টেশনের বিপরীত দিকের একটি মার্কেটের সামনে থেকে ওই লাশটি উদ্ধার করা হয়।

থানা সূত্র জানায়, মঙ্গলবার সকালে ওই মার্কেটের সামনে এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পরে সৈয়দপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে। সুরতহাল প্রতিবেদন তৈরি করেন সৈয়দপুর থানার উপপরিদর্শক (এসআই) দীলিপ কুমার রায়। পরে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। 

কামারপুকুর বাজার এলাকার কয়েকজন জানান, মানসিক ভারসাম্যহীন ওই লোকটি গত প্রায় ৫/৬ দিন যাবৎ ওই এলাকায় ঘোরাঘুরি করছিলো। তবে ওই ব্যক্তি কারো সঙ্গে কোনো কথাবার্তা বলত না। মুখে লম্বা সাদা দাঁড়ির ওই ব্যক্তির পরণে গেঞ্জি, শার্ট ও জিন্সের প্যান্ট এবং কালো জ্যাকেট পরিহিত। লোকটি মাঘ মাসের হাঁড় কাঁপানো শীতে মারা গেছে বলে অনেকের ধারণা।

সৈয়দপুর থানার ওসি মো. আবুল হাসনাত খান জানান, লাশটির ময়নাতদন্তের জন্য নীলফামারী আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।  

মন্তব্য



সাতদিনের সেরা