kalerkantho

বৃহস্পতিবার । ১৪ ফাল্গুন ১৪২৬ । ২৭ ফেব্রুয়ারি ২০২০। ২ রজব জমাদিউস সানি ১৪৪১

কলেজছাত্রীকে উত্ত্যক্তের দায়ে আদিবাসী যুবকের কারাদণ্ড

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি   

২১ জানুয়ারি, ২০২০ ১৫:২১ | পড়া যাবে ১ মিনিটে



কলেজছাত্রীকে উত্ত্যক্তের দায়ে আদিবাসী যুবকের কারাদণ্ড

দিনাজপুরের বিরামপুর উপজেলার এক কলেজ ছাত্রীকে উত্ত্যক্তের দায়ে ট্রলি চালক সঞ্জিত পাহান (২২) নামের এক যুবককে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। দণ্ডপ্রাপ্ত সঞ্জিত পাহান রতনপুর গ্রামের নাতে পাহানের ছেলে।

জানা গেছে, আজ মঙ্গলবার সকালে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ওই যুবককে বিনাশ্রম ছয় মাসের রায় দেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যজিষ্ট্রেট তৌহিদুর রহমান। পরে দুপুরে সঞ্জিত পাহানকে দিনাজপুর কারাগারে পাঠিয়েছে বিরামপুর থানা পুলিশ। 

এ বিষয়টি নিশ্চিত করে বিরামপুর থানার ওসি মো.মনিরুজ্জামান মনির বলেন, মঙ্গলবার সকালে খাঁনপুর ইউনিয়ন থেকে দুই আদিবাসী কলেজছাত্রী বিরামপুর মহিলা কলেজে আসার পথে অপর আদিবাসী যুবক তাদের পথরোধ করে উত্ত্যক্ত করে। এ সময় ওই দুই কলেজছাত্রী স্থানীয়দের সহযোগিতায় সঞ্জিতকে আটক করে রতনপুর খাঁনপুর ইউনিয়ন অফিসে নিয়ে যায়। খবর পেয়ে তাৎক্ষণিক বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার তৌহিদুর রহমান ও থানার ওসি মনিরুজ্জামান সেখানে যান। সেখানে ছাত্রীদের অভিযোগের প্রেক্ষিতে শুনানি শেষে উপজেলা নির্বাহী অফিসার তৌহিদুর রহমান ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তৌহিদুর রহমান অভিযুক্ত সঞ্জিত পাহানকে ছয় মাসের কারাদণ্ড প্রদান করেন।

মন্তব্য



সাতদিনের সেরা