kalerkantho

বৃহস্পতিবার । ১৪ ফাল্গুন ১৪২৬ । ২৭ ফেব্রুয়ারি ২০২০। ২ রজব জমাদিউস সানি ১৪৪১

গজারিয়ায় এসএসসি পরীক্ষার্থীকে হত্যাচেষ্টার অভিযোগ

মুন্সীগঞ্জ প্রতিনিধি   

২১ জানুয়ারি, ২০২০ ০২:১৭ | পড়া যাবে ১ মিনিটে



গজারিয়ায় এসএসসি পরীক্ষার্থীকে হত্যাচেষ্টার অভিযোগ

মুন্সীগঞ্জের গজারিয়ার গুয়াগাছিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী মেহেদি হাসানকে হত্যার চেষ্টা করেছে সন্ত্রাসীরা। রবিবার রাতে এ ঘটনা ঘটে। গতকাল সোমবার এ ঘটনার প্রতিবাদে বিক্ষোভ করেছে বিদ্যালয়ের শিক্ষার্থীরা। পরীক্ষার্থীর বাবা সবুজ ফকির বাদী হয়ে গজারিয়া থানায় এ ঘটনায় একটি অভিযোগ করেছেন।

বাদী সবুজ ফকির জানান, রবিবার রাতে গুয়াগাছিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আবুল কালাম, একই গ্রামের জাকির ঢালীর ছেলে বায়জীদসহ বহিরাগত মাহাবুব মেহেদি বিদ্যালয়ের আবাসিক হোস্টেলে থাকা মেহেদি হাসানকে ডেকে নিয়ে যায়।

তিনি জানান, ‘প্রতিবাদ করায় সন্ত্রাসীরা আমার ছেলে মেহেদিকে হাত-পা ও মুখ বেঁধে হত্যার চেষ্টা চালায়। গ্রাম থেকে দূরে নিয়ে তাকে মারপিট করার সময় আশপাশের লোকজনের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। মেহেদি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।’

এদিকে এ ঘটনায় গতকাল দুপুরে বিদ্যালয়টির শিক্ষার্থীরা ক্লাস বর্জন করে বিক্ষোভ করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে। অভিযোগের বিষয়ে গজারিয়া থানার এসআই হাবিব জানান, ঘটনার প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা