kalerkantho

বুধবার । ১৩ ফাল্গুন ১৪২৬ । ২৬ ফেব্রুয়ারি ২০২০। ১ রজব জমাদিউস সানি ১৪৪১

ইকুরিয়া মুসলিমনগর বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণী

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

২১ জানুয়ারি, ২০২০ ০১:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



ইকুরিয়া মুসলিমনগর বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণী

কেরানীগঞ্জ শুভাঢ্যা ইউনিয়নের ঐতিয্যবাহী ইকুরিয়া মুসলিমনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৫০তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকাল ১০টায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ইকুরিয়া মুসলিমনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হাজি মো. ওহেদুজ্জামান মেম্বরের সভাপতিত্বে  প্রধান অতিথি ছিলেন- কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহিন আহমেদ। 

বিশেষ অতিথি ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মাজেদা সুলতানা, উপজেলা প্রকৌশলী মো. শাহজাহান, ঢাকা জেলা পরিষদ সদস্য শিলারা ইসলাম, ইকুরিয়া মুসলিমনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা হাজি মো. শামসুজ্জোহা খান, কেরানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য কাইয়ূম ভান্ডরী, ম্যানেজিং কমিটির সদস্য আওয়ামী লীগ নেতা মো. জহিরুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে শাহীন আহমেদ বলেন, কেরানীগঞ্জের ইকুরিয়া মুসলিমনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় সরকারি হয়েছিল এই আওয়ামী লীগ সরকারের আমলেই আর সেই সময় বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রীর বাবা অধ্যাপক হামিদুর রহমান এ বিদ্যালয় সরকারিকরণ করেছিল। আমরা ই্কুরিয়া মুসলিমনগর সরকারি প্রথমিক বিদ্যালয়কে এলাকার ছাত্র/ছাত্রীদের কষ্টের কথা চিন্তা করে হাইস্কুলে রূপান্তরে করব।

তিনি বলেন, আমরা এ বিদ্যালয়ের ভবনের জন্য ১ কোটি ৬ লাখ টাকার কাজের অনুমোদন পেয়েছি। জায়গা ঠিক করেছি, অতি তাড়াতাড়ি নতুন ভবনের কাজ শুরু করব। তিনি ছাত্র/ছাত্রীদের মজিববর্ষের ইতিহাস জানানোর জন্য শিক্ষক, শিক্ষিকাদের নির্দেশ প্রদান করেন। পরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

মন্তব্য



সাতদিনের সেরা