kalerkantho

বুধবার । ১৩ ফাল্গুন ১৪২৬ । ২৬ ফেব্রুয়ারি ২০২০। ১ রজব জমাদিউস সানি ১৪৪১

গফরগাঁওয়ে বিষপানে গৃহবধূর আত্মহত্যা

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

২০ জানুয়ারি, ২০২০ ২৩:২৭ | পড়া যাবে ২ মিনিটে



গফরগাঁওয়ে বিষপানে গৃহবধূর আত্মহত্যা

প্রতীকী ছবি

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলায় মোসকান বেগম (১৮) নামে এক গৃহবধূ স্বামীর বাড়িতে বিষপান করে আত্মহত্যার চেষ্টা চালায়। পরে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান। তবে বিষপানের কারণ জানা যায়নি।

এ ঘটনায় আজ সোমবার সন্ধ্যায় পাগলা থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ঘটনাটি ঘটে গতকাল রবিবার রাতে উপজেলার স্বল্পছাপিলা গ্রামে। পুলিশ আজ সোমবার স্বামীর বাড়ি থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।

থানা সূত্রে জানা যায়, রাজশাহী জেলার রাজপাড়া থানাধীন তেরখাদিয়া গ্রামের দোলঙ্গীর ইসলামের মেয়ে মোসকান বেগম গফরগাঁও উপজেলার স্বল্পছাপিলা গ্রামে খালার বাড়িতে থাকা অবস্থায় প্রায় দুই বছর পূর্বে পাশের ছাপিলা গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে মাসুম মিয়ার সঙ্গে প্রেম করে কাবিন মূলে বিয়ে হয়। মোসকান বেগম জেদি প্রকৃতির ছিলেন।

রবিবার সন্ধ্যার দিকে মোসকান বেগম অজ্ঞাত কারণে অগোচরে বিষপান করেন। কিছুক্ষণ পর বিষক্রিয়ায় ঢলে পড়লে বাড়ির লোকজন উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত সাড়ে ৭টার দিকে মোসকান বেগম মারা যান। পরে স্বামীর বাড়ির লোকজন লাশ বাড়িতে এনে নিহত মোসকান বেগমের বাবার বাড়িতে খবর দেন।

আজ সোমবার দোলঙ্গীর ইসলাম মেয়ের বাড়িতে উপস্থিত হয়ে লাশ দেখেন এবং থানা পুলিশকে লিখিতভাবে অবহিত করেন। পরে পুলিশ অপমৃত্যু মামলা দায়ের করে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

পাগলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফায়েজুর রহমান বলেন, এ ঘটনায় নিহতের পিতার লিখিত মৃত্যু সংবাদের ভিত্তিতে ইউডি মামলা দায়ের ও লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট ও তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

মন্তব্য



সাতদিনের সেরা