kalerkantho

বুধবার । ১৩ ফাল্গুন ১৪২৬ । ২৬ ফেব্রুয়ারি ২০২০। ১ রজব জমাদিউস সানি ১৪৪১

সায়মন বিচ রিসোর্টের প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন

বিশেষ প্রতিনিধি, কক্সবাজার   

১৮ জানুয়ারি, ২০২০ ০১:১৩ | পড়া যাবে ২ মিনিটে



সায়মন বিচ রিসোর্টের প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন

কক্সবাজারের শীর্ষস্থানীয় হোটেল ‘সায়মন বিচ রিসোর্ট’-এর পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উদ্‌যাপন উপলক্ষে তিন দিনের বিশেষ আয়োজন করা হয়েছে।

তিন দিনের এই বিশেষ আয়োজনের মধ্যে ছিল গত বুধ ও বৃহস্পতিবার হোটেলে রোহিঙ্গাদের জন্য রক্তদান এবং গতকাল শুক্রবার সায়মন বিচ রিসোর্ট (কলাতলী) থেকে সুগন্ধা পয়েন্ট পর্যন্ত সমুদ্রসৈকত পরিষ্কার অভিযান। সাবেক প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী নুরুল ইসলাম বিএসসিসহ বেশ কজন বিদেশি পর্যটক সায়মন বিচ রিসোর্টে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে কেক কাটেন। 

ভিডিও কনফারেন্সের মাধ্যমে এসব অনুষ্ঠানের উদ্বোধন করেন হোটেলের এমডি মাহবুবর রহমান। উদ্বোধনী অনুষ্ঠানে তিনি বলেন, ‘নিপীড়িত রোহিঙ্গাদের পাশে দাঁড়াতে রক্তদান কর্মসূচির আয়োজন করা হলো। হোটেলের কর্মকর্তা-কর্মচারীদের কাছ থেকে সংগ্রহ করা প্রায় ২০০ ব্যাগ রক্ত কক্সবাজার জেলা সদর হাসপাতালে হস্তান্তর করা হবে। রোহিঙ্গাসহ বিভিন্ন সংকটের শিকার মানুষের জন্য আমাদের প্রচেষ্টা অব্যাহত থাকবে।’  

তিনি জানান, প্রায় ৫৪ বছর আগে হোটেলটি যাত্রা শুরু করে। আর পাঁচ বছর আগে সৈকতের পাশে নতুন করে যাত্রা শুরু করেছে। 

পর্যটনকে সম্ভাবনাময় শিল্প হিসেবে অবিহিত করে তিনি বলেন, পর্যটকদের সুবিধার জন্য হোটেলের পাশে আগামী দুই বছরের মধ্যে তিনটি সিনেপ্লেক্স নির্মাণ করা হবে। 

সায়মনের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন উপলক্ষে সায়মন বিচ রিসোর্ট ফেসবুকে আগামী ২২ জানুয়ারি পর্যন্ত একটি প্রতিযোগিতা চলবে। প্রতিযোগিতায় বিজয়ী পাঁচজন পুরস্কার হিসেবে পাবেন সায়মনে সকালের নাশতাসহ এক রাত থাকার সুযোগ।

মন্তব্য



সাতদিনের সেরা