kalerkantho

বুধবার । ৬ ফাল্গুন ১৪২৬ । ১৯ ফেব্রুয়ারি ২০২০। ২৪ জমাদিউস সানি ১৪৪১

মাদরাসা শিক্ষার্থীকে নিপীড়নের ঘটনায় শিক্ষক আটক

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী   

১৮ জানুয়ারি, ২০২০ ০০:৫১ | পড়া যাবে ২ মিনিটে



মাদরাসা শিক্ষার্থীকে নিপীড়নের ঘটনায় শিক্ষক আটক

রাজশাহীর গোদাগাড়ী তালিমুল কোরআন ক্যাটেড মাদরাসার দ্বিতীয় শ্রেণির এক ছাত্রকে (৮) যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষককে আটক করেছে পুলিশ। আটককৃত ওই শিক্ষকের নাম কাওসার আলী (২১)। কাওসার আলী নওগাঁ জেলার সাপাহার থানার নিশ্চিন্তপুর গ্রামের নুরুল হকের ছেলে। 

ছাত্রের মা অভিযোগ করেন, গত ১২ ডিসেম্বর পরীক্ষার শেষ করে বাড়ি নিয়ে যাওয়া হয় ওই ছাত্রকে। কিন্তু গত ১৬ জানুয়ারি মাদরাসায় আসার জন্য বললে তাতে সে রাজি হয় না। কেন রাজি হচ্ছে না জানতে চাইলে সে বলে ওই মাদরাসায় পড়ব না। অন্য কোনো মাদরাসায় পড়ব। আমার স্যার আমাকে ছাদের ওপর নিয়ে গিয়ে চেপে ধরে খারাপ কাজ করে।’

এর পরিপ্রেক্ষিতে শুক্রবার (১৭ জানুয়ারি) বিকেলে ছাত্রটির নানা ও মা মাদরাসার পরিচালকের কাছে অভিযোগ করতে যান। এ সময় স্থানীয় জনতা ভিড় জমায়। পরিস্থিতি খারাপ হলে পুলিশ মাদরাসা থেকে অভিযুক্ত শিক্ষক কাওসার আলীকে আটক করে থানায় নিয়ে যায়।

মাদরাসার পরিচালক আতিক বীন আব্দুর রাজ্জাক বলেন, এই ধরনের ঘটনা আমার আগে জানা ছিল না। আজ থেকে এই শিক্ষককে বরখাস্ত করা হলো এবং আইন অনুযায়ী যে ব্যবস্থা হবে সেটা মেনে নিতে হবে।

থানা অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম বলেন, অভিযোগের পরিপ্রেক্ষিতে শিক্ষককে আটক করে থানায় নিয়ে আসা হয়। শিক্ষক ঘটনাটি স্বীকার করেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা