kalerkantho

বুধবার । ৬ ফাল্গুন ১৪২৬ । ১৯ ফেব্রুয়ারি ২০২০। ২৪ জমাদিউস সানি ১৪৪১

ভৈরবে স্ত্রীর মামলায় স্বামী জেলে

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি   

১৭ জানুয়ারি, ২০২০ ২৩:২৮ | পড়া যাবে ২ মিনিটে



ভৈরবে স্ত্রীর মামলায় স্বামী জেলে

প্রতীকী ছবি

কিশোরগঞ্জের ভৈরবে স্ত্রীর দায়ের করা মামলায় স্বামী মো. আনোয়ার হোসেন (৩৪) ভৈরব থানা পুলিশ আটক করে কিশোরগঞ্জের জেলাহাজতে পাঠানো হয়েছে। ভৈরব পৌর এলাকার কমলপুর স্বামীর নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, স্ত্রী মোছা. শিউলি আক্তার ১৫ জানুয়ারি কিশোরগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন আইনে স্বামী আনোয়ার হোসেনের বিরুদ্ধে আদালতে মামলা করেন। মামলার বিবরণে জানা যায়, ২০১০ সালে উপজেলার মধ্যেরচর গ্রামে আলহাজ্ব বিল্লাল মিয়ার মেয়ে শিউলি আক্তার ও পৌর এলাকার কমলপুর মহল্লার মো. রফিক মিয়ার ছেলে আনোয়ার হোসেনের সঙ্গে রেজিষ্ট্রি মোতাবেক বিয়ে হয়।

শিউলি ও আনোয়ার দম্পতির মধ্যে যৌতুকের দাবি-দাওয়া নিয়ে তাদের মাঝে প্রায়ই ঝগড়া হয়, সাংসারিক জীবনে এক পর্যায়ে তাদের মাঝে দূরত্ব এবং স্ত্রীর ওপর আনোয়ারের অত্যাচার ও নিপীড়ন বেড়ে যায়। তখন তাদের বিয়ে বিচ্ছেদ ঘটে।

পরবর্তীতে নতুন করে দেনমহর ধার্য্য করে পুনরায় নতুন করে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়ে শিউলি ও আনোয়ার জুটি। তাদের সংসারে ৯ বছরের একটি কন্যা সন্তান রয়েছে।

গত ১৪ জানুয়ারি ট্রাক ক্রয় করার জন্য আনোয়ার শিউলির কাছে যৌতুক দাবি করে স্বামীর বিরুদ্ধে অভিযোগ আনা হয় আদালতে। এরই পরিপ্রেক্ষিতে আনোয়ার হোসেকে গ্রেপ্তার করে কিশোরগঞ্জের জেলহাজতে প্রেরণ করে। 

মন্তব্য



সাতদিনের সেরা