kalerkantho

মঙ্গলবার । ৫ ফাল্গুন ১৪২৬ । ১৮ ফেব্রুয়ারি ২০২০। ২৩ জমাদিউস সানি ১৪৪১

পটিয়ায় দুই বাসের সংঘর্ষে তিনজনের প্রাণহানি

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি   

১৭ জানুয়ারি, ২০২০ ১৮:৩১ | পড়া যাবে ২ মিনিটে



পটিয়ায় দুই বাসের সংঘর্ষে তিনজনের প্রাণহানি

চট্টগ্রামের পটিয়ায় যাত্রীবাহী দুটি বাসের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ১৫ জনের মতো। আজ শুক্রবার সকাল পৌনে ১০টার দিকে পটিয়ার শান্তিরহাট এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 
 
নিহতরা হলেন- নগরীর  ডবলমুরিং এলাকার বাসিন্দা ওমর ফারুক (৪০), কক্সবাজার জেলার বাসিন্দা জাহিদ হোসেন (৩৮) ও তার স্ত্রী নিগার সুলতানা (৩৫)। এছাড়া গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন- আবদুল কাদের (৪০), বাপ্পী দত্ত (৩০) ও নিলু আক্তার (৪০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়ার শান্তির হাট এলাকায়  কক্সবাজারগামী শ্যামলী পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা বিসমিল্লাহ পরিবহনের অপর একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হলে এ হতাহতের ঘটনা ঘটে। পরে আহতদের ঘটনাস্থল থেকে  উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হলে চিকিৎসকরা দুজনকে মৃত ঘোষণা করেন। এছাড়া নিগার সুলতানাকে মুমূর্ষু অবস্থায় চট্টগ্রাম নগরীর পার্কভিউ হাসপাতালে লাইফ সার্পোটে রাখা হয়। পরে সেখানে দুপুর ২টার দিকে তার মৃত্যু হয়। 

এ ব্যাপারে পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) বিমল চন্দ্র ভৌমিক জানান,  বাস দুটিকে জব্দ করা হয়েছে। এ সময় চালক ও হেলপার পালিয়ে যায়।

মন্তব্য



সাতদিনের সেরা