kalerkantho

মঙ্গলবার । ২৮ জানুয়ারি ২০২০। ১৪ মাঘ ১৪২৬। ২ জমাদিউস সানি ১৪৪১     

ধর্মপাশায় প্রভাষক জুয়েল হত্যা : খুনীদের ফাঁসি দাবি

হাওরাঞ্চল প্রতিনিধি   

১৪ জানুয়ারি, ২০২০ ২২:২৩ | পড়া যাবে ২ মিনিটে



ধর্মপাশায় প্রভাষক জুয়েল হত্যা : খুনীদের ফাঁসি দাবি

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার কাকিয়াম গ্রামের বাসিন্দা ও জামালগঞ্জ ডিগ্রি কলেজের প্রভাষক আবু তৌহিদ ওরফে জুয়েল হত্যাকাণ্ডে জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

আজ মঙ্গলবার বিকেলে উপজেলার বাদশাগঞ্জ পশ্চিমবাজার সড়কে এলাকাবাসী ও সচেতন নাগরিক সমাজের ব্যানারে এ মানববন্ধন কর্মসূচি পালণ করা হয়। মানববন্ধনে এলাকার বিভিন্ন শ্রেণি পেশার প্রায় দুই শতাধিক মানুষ অংশগ্রহণ করেন। 

মানববন্ধনে বক্তব্য রাখেন মধ্যনগর থানা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক কুতুব উদ্দিন তালুকদার, স্কুল শিক্ষক আনোয়ার হোসেন, এমদাদুল হক বকুল, কামরুল হাসান লাটু প্রমুখ। 

উল্লেখ্য, গত ২০১৮ সালের ১ ডিসেম্বর সকালে উপজেলার সেলবরষ ইউনিয়নের কাকিয়াম গ্রামের নিজ বাড়িতে বাড়ির সীমানা নির্ধারণকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজনদের হামলায় প্রভাষক মোহাম্মদ আবু তৌাহিদ ওরফে জুয়েল (৪০) নিহত হন। পরে এ ঘটনায় ওইদিনই নিহত জুয়েলের বড় ভাই মোহাম্মদ শোয়েব রহমান বাদী হয়ে একই গ্রামের আব্দুর রাজ্জাক ও বিপ্লব মিয়াসহ ১১ জনকে আসামি করে ধর্মপাশা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এর পর গত ২০১৯ সালের ২৩ জানুয়ারি ওই মামলাটি তদন্তের দায়িত্ব দেওয়া হয় পিবিআইকে।

এ ব্যাপারে সিলেট বিভাগের পিবিআইর পুলিশ সুপার মো. হুমায়ুন কবির জানান, খুবই গুরুত্বের সাথে এ মামলাটির তদন্তের কাজ চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা