kalerkantho

মঙ্গলবার । ২৮ জানুয়ারি ২০২০। ১৪ মাঘ ১৪২৬। ২ জমাদিউস সানি ১৪৪১     

যশোরে টাক মিলন গ্রেপ্তার

যশোর অফিস   

১৪ জানুয়ারি, ২০২০ ২২:১৫ | পড়া যাবে ২ মিনিটে



যশোরে টাক মিলন গ্রেপ্তার

হত্যা, বিস্ফোরক মামলার তদন্তে প্রকাশিত একাধিক মামলার গ্রেপ্তারি পরোয়ানভুক্ত পলাতক আসামি যশোর জেলা যুবলীগের প্রচার সম্পাদক জাহিদ হোসেন মিলন ওরফে টাক মিলনকে (৪৮) গ্রেপ্তার করেছে ইমিগ্রেশন পুলিশ।

এ সময় মিলন দুবাই থেকে দেশে ফিরছিলেন। ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে রবিবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। তাকে সোমবার যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

আজ মঙ্গলবার তাকে ৭ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে। মিলন যশোর শহরের পুরাতন কসবার মৃত রুস্তম আলী শেখের ছেলে। মঙ্গলবার বিকেলে যশোর পুলিশ সুপারের পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, একাধিক মুলতবী ওয়ারেন্টের পলাতক আসামি হত্যা ও বিস্ফোরক মামলার তদন্তে প্রকাশিত পলাতক আসামি মিলন। গত মঙ্গলবার রাতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে দুবাই থেকে ঢাকা বিমান বন্দরে অবতরণ করে। ইমিগ্রেশন সম্পন্ন করার সময় ইমিগ্রেশন কর্তৃপক্ষ তাকে আটক করে যশোর জেলা পুলিশকে অবহিত করে। সংবাদ পেয়ে যশোর কোতয়ালি থানা পুলিশ ও ডিবি পুলিশের যৌথ টিম ঢাকা থেকে তাকে সোমবার সন্ধ্যায় যশোর ডিবি অফিসে নিয়ে আসে। 

তার বিরুদ্ধে যুবলীগ কর্মী সোহাগ হত্যা মামলা, সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের বাড়ির সামনে বোমা বিস্ফোরণসহ বেশ কিছু মামলা ও যশোর জেলার টেন্ডার নিয়ন্ত্রন, চাঁদাবাজী (ট্রাক, অটোরিক্সাসহ বাড়ি নির্মাণে), ভূমি দখল, সন্ত্রাস ও গুপ্ত হত্যা সংক্রান্তে তার বিরুদ্ধেগোয়েন্দা তথ্যর কথা উল্লেখ করা হয়েছে।

এ ব্যাপারে মামলার তন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের ওসি মারুফ আহম্মেদ আজ মঙ্গলবার সন্ধ্যায় জানান, ‘বিভিন্ন মুলতবী ওয়ারেন্টমুলে তাকে গ্রেপ্তারসহ তার বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ থাকা বিভিন্ন তদন্তাধীন মামলায় গ্রেপ্তার এবং মিলনকে কাজীপাড়ার সোহাগ হত্যা মামলায় ৭ দিনের পুলিশ রিমান্ডের আবেদনসহ চিফ জুডিশিয়াল আদালতে সোপর্দ করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা