kalerkantho

মঙ্গলবার । ২৮ জানুয়ারি ২০২০। ১৪ মাঘ ১৪২৬। ২ জমাদিউস সানি ১৪৪১     

বেনাপোলে ৪ প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে

বেনাপোল (যশোর) প্রতিনিধি   

১৪ জানুয়ারি, ২০২০ ২১:৩২ | পড়া যাবে ২ মিনিটে



বেনাপোলে ৪ প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে

যশোরের বেনাপোল বাজারের বিভিন্ন প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে লাইসেন্সের মেয়াদ না থাকা, মেয়াদ উত্তীর্ণ মালামাল ও স্বাস্থ্য সম্মত পরিবেশ না পাওয়ায় একটি আবাসিক হোটেলসহ মোট ৪টি ব্যবসায়ী প্রতিষ্ঠানকে ৬৫ হাজার টাকা জরিমানা করেছেন।

আজ মঙ্গলবার সকালে শার্শার নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) খোরশেদ আলম চৌধুরীর নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

এ সময় বেনাপোল চেকপোস্টের যাপন নামে একটি আবাসিক হোটেলের লাইসেন্স এবং মানসম্মত কক্ষের ব্যবস্থা না থাকায় তাকে ২০ হাজার টাকা জরিমানা করেন। এরপর বাজারের সর্দার ফার্মেসিতে মেয়াদ উত্তীর্ণ ওষুধ রাখার দায়ে নগদ ৩০ হাজার টাকা, বিপ্লব স্টোরে ভারতীয় মেয়াদ উত্তীর্ণ কসমেটিক্স পাওয়ায় তাকে ৫ হাজার টাকা ও নবাব স্টোরের মূল্য তালিকা ও ট্রেড লাইসেন্স না থাকায় ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট খোরশেদ আলম চৌধুরী জানান, ভোক্তা অধিকার আইনে এসব প্রতিষ্ঠানকে জরিমানা করা  হয়েছে। আগামী এক মাসের মধ্যে লাইসেন্স ও অন্যান্য কাগজপত্র ঠিক করে নেওয়ার নির্দেশনাও প্রদান করা হয়। উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

এ সময় উপস্থিত ছিলেন বেনাপোল পৌর স্যানিটারি ইন্সপেক্টর রাশিদা খাতুন ও বেনাপোল পোর্ট থানার এএসআই জাকির হোসেন।

মন্তব্য



সাতদিনের সেরা