kalerkantho

বুধবার । ২২ জানুয়ারি ২০২০। ৮ মাঘ ১৪২৬। ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১     

বিজয়ের প্রথম প্রহরে শহীদ মিনারে সুনামগঞ্জ প্রেস ক্লাবের শ্রদ্ধাঞ্জলি

সুনামগঞ্জ প্রতিনিধি   

১৬ ডিসেম্বর, ২০১৯ ০৪:২৬ | পড়া যাবে ২ মিনিটে



বিজয়ের প্রথম প্রহরে শহীদ মিনারে সুনামগঞ্জ প্রেস ক্লাবের শ্রদ্ধাঞ্জলি

মহান বিজয়ের প্রথম প্রহরে সবার আগে সুনামগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি দিয়েছে সুনামগঞ্জ প্রেস ক্লাব। রাত ১২টার পর পর প্রথম প্রহরে প্রেস ক্লাব নেতৃবৃন্দ শ্রদ্ধাঞ্জলি প্রদান করেন। এ সময় প্রেস ক্লাব নেতৃবৃন্দ শহিদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি জানিয়ে মহান মুক্তিযুদ্ধের অসাম্প্রদায়িক চেতনায় পথ চলার অঙ্গীকার করেন।

এ সময় উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সভাপতি সমকাল এটিএন প্রতিনিধি পঙ্কজ কান্তি দে, সহ সভাপতি কালের কণ্ঠ ও একাত্তর টিভির প্রতিনিধি শামস শামীম, সাধারণ সম্পাদক  মানবজমিন প্রতিনিধি এ কে এম মহিম, যমুনা টিভি ও বিডিনিউজ প্রতিনিধি এবং যুগ্ম সম্পাদক মাহমুদুর রহমান, দৈনিক আমাদের সময় প্রতিনিধি ও যুগ্ম সম্পাদক বিন্দু তালুকদার, কোষাধ্যক্ষ চ্যানেল টুয়েন্টিফোর প্রতিনিধি এ আর জুয়েল, সমাজকল্যাণ সম্পাদক ভোরের কাগজ ও ইনডিপিন্ডেন্ট প্রতিনিধি জাকির হোসেন, তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক ডিবিসি প্রতিনিধি আমিনুল ইসলাম, ক্রীড়া সম্পাদক বাংলানিউজ প্রতিনিধি আশিকুর রহমান পীর প্রমুখ।

এদিকে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন লন্ডনপ্রবাসী সাংবাদিক ইমামুজ্জামান চৌধুরী মহি, প্রেস ক্লাবের কার্যকরী কমিটির সদস্য ও প্রথম আলো প্রতিনিধি খলিল রহমান, কার্যনির্বাহী সদস্য মাছরাঙা ও জনকণ্ঠ প্রতিনিধি এমরানুল হক চৌধুরী, একতা প্রতিনিধি এনাম আহমেদ, সাংবাদিক আনোয়ার হোসেন, মাহবুবুল হাছান শাহীন, একাত্তরের কথা প্রতিনিধি আহমদ মোস্তফা রাজী, জাগো নিউজ প্রতিনিধি মোশাইদ রাহাত, আব্দুল শহিদ, দিলাল আহমদ প্রমুখ।

মন্তব্য



সাতদিনের সেরা