kalerkantho

বুধবার । ২২ জানুয়ারি ২০২০। ৮ মাঘ ১৪২৬। ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১     

গাজীপুরে অপহৃত শ্রমিক উদ্ধার, গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর   

১৬ ডিসেম্বর, ২০১৯ ০২:৪০ | পড়া যাবে ২ মিনিটে



গাজীপুরে অপহৃত শ্রমিক উদ্ধার, গ্রেপ্তার ৪

অপহৃত গার্মেন্ট শ্রমিক মো. সুজন মিয়াকে (২৫) গত শনিবার রাতে গাজীপুর মহানগরীর সালনা বাজার এলাকা থেকে উদ্ধার করেছে র‍্যাব-১। এ ঘটনার সঙ্গে জড়িত চার অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে। সুজন নগরের দক্ষিণ সালনার রুহুল আমিনের বাড়ির ভাড়াটিয়া ও শরীয়তপুরের জাজিরার কাজিয়ারচর গ্রামের দেলু শেখের ছেলে। তিনি সালনার একটি গার্মেন্টে নিটিং অপারেটর পদে কাজ করেন। 

গ্রেপ্তার হওয়া চার অপহরণকারী হলেন— ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগরের ওয়াহেদ আলীর ছেলে ইমরান হোসেন (২৪), গাজীপুর মহানগরীর পূর্ব সালনার চাঁন মিয়ার ছেলে রিপন (১৯), শেরপুরের ঝিনাইগাতীর পাইকুড়া গ্রামের মাসুদ রানা (১৮) ও কুড়িগ্রামের রাজীবপুরের জোয়ালীপাড়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে মাসুদ রানা (২০)।

র‍্যাব গাজীপুর ক্যাম্পের কমান্ডার আবদুল্লাহ-আল-মামুন জানান, সুজন গত শুক্রবার সন্ধ্যায় গার্মেন্ট ছুটির পর দক্ষিণ সালনায় বোনের বাসায় যাওয়ার জন্য বের হন। সালনা বাসস্ট্যান্ডে পৌঁছালে চার অপহরণকারী তাঁকে একটি মাইক্রোবাসে তুলে চোখ বেঁধে অচেনা স্থানে নিয়ে যান। 

পরে অপহরণকারীরা মোবাইল ফোনে সুজনের স্বজনদের কাছে অপহরণের কথা জানিয়ে দুই লাখ টাকা দাবি করেন। এ ঘটনায় রাতে তাঁর স্বজনরা নগর পুলিশের সদর থানায় সাধারণ ডায়রি করেন। পরে মুক্তিপণের টাকা দেওয়ার ফাঁদ পেতে সালনা বাজার এলাকা থেকে শনিবার রাতে সুজনকে উদ্ধার এবং চার অপহরণকারীকে গ্রেপ্তার করে র‍্যাব।

মন্তব্য



সাতদিনের সেরা