kalerkantho

বুধবার । ২২ জানুয়ারি ২০২০। ৮ মাঘ ১৪২৬। ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১     

বিশ্বনাথে ব্যবসায়ী মোক্তারের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি   

১৫ ডিসেম্বর, ২০১৯ ২৩:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



বিশ্বনাথে ব্যবসায়ী মোক্তারের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি

সিলেটের বিশ্বনাথ উপজেলার অলংকারি ইউনিয়নের পনাউল্লা বাজারের ব্যবসায়ী মোক্তার মিয়ার হত্যার প্রতিবাদে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার রাত ৮টায় পনাউল্লা বাজারের সর্বস্তরের ব্যবসায়ীদের ব্যানারে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সভার পূর্বের মরহুমের স্মরণে এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় অলংকারি ইউপি চেয়ারম্যান ও পনাউল্লা বাজার পরিচালনা কমিটির সভাপতি নামজুল ইসলাম রুহেল। 

পনাউল্লার বাজার বণিক সমিতির সভাপতি আবদুল কাদিরের সভাপতিত্বে ও ব্যবসায়ী আজমল হোসেনের পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন এলাকার মুরব্বী হাজী হিরণ মিয়া। বক্তব্য রাখেন এলাকার মুরব্বী জব্বার মিয়া, হিরা মিয়া, পনাউল্লা বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক খছরু মিয়া, ব্যবসায়ী নজরুল ইসলাম, ছগির আলী, জাহিদুল ইসলাম, নিহতের চাচাত ভাই মানিক মিয়া। 

এ সময় উপস্থিত ছিলেন ব্যবসায়ী মতিন মিয়া, আবদুল খলিক, মুরব্বী শিশু মিয়াসহ বাজারের কয়েকশত ব্যবসায়ী ও এলাকার বিপুল সংখ্যক মানুষ। সভা শেষে দোয়া পরিচালনা করেন মরহুমর মোক্তার মিয়ার আত্বীয় মাওলানা মোক্তার আলী।  

সভায় বক্তারা বলেন, মোক্তার মিয়া ছিলেন পনাউল্লা বাজারের একজন ব্যবসায়ী। তিনি একজন সহজ সরল মানুষ ছিলেন। তাকে পরিকল্পিতভাবে বিষ খাইয়ে হত্যা করা হয়েছে। তার মৃত্যু নিয়ে একটি মহল গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এ হত্যাকাণ্ডে ধামা-চাপা দিতে পায়তারা চলছে। 

বক্তারা আরো বলেন, মোক্তার মিয়ার দ্বিতীয় স্ত্রীর পরকিয়ার জেরে তাকে হত্যা করা হয়েছে। মোক্তার মিয়ার পরিবার থানায় হত্যা মামলাও দায়ের করেছে। কিন্তু এখনো পর্যন্ত কোনো আসামি গ্রেপ্তার হয়নি। অভিলম্বে ব্যবসায়ী মোক্তার মিয়ার মৃত্যুর রহস্য উদঘাটনের জন্য প্রশাসনের প্রতি ব্যবসায়ী ও এলাকাবাসীর জোর দাবি জানান।

মন্তব্য



সাতদিনের সেরা