kalerkantho

সোমবার। ২৭ জানুয়ারি ২০২০। ১৩ মাঘ ১৪২৬। ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১     

চান্দিনায় ২২ কেজি গাঁজাসহ আটক ২

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি   

১৫ ডিসেম্বর, ২০১৯ ২০:৩১ | পড়া যাবে ২ মিনিটে



চান্দিনায় ২২ কেজি গাঁজাসহ আটক ২

কুমিল্লার চান্দিনায় ২২ কেজি গাজাসহ মো. শান্ত আহমেদ জীবন (২২) ও সাহিদা আক্তার রেবী (৪১) নামে দুই মাদক কারবারিকে আটক করেছে চান্দিনা পুলিশ। আজ রবিবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পালকি সিনেমা হলের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটক মাদক কারবারি শান্ত আহমেদ জীবন গাজীপুর জেলার টঙ্গী উপজেলার এরশাদ নগর এলাকার মৃত সাইফুল ইসলামের ছেলে এবং সাহিদা আক্তার রেবী একই এলাকার মান্নার মিয়ার স্ত্রী।

চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল ফয়সল জানান, একটি লাগেজ, একটি কাপড়ের ব্যাগ ও একটি র‌্যাক্সিনের ব্যাগ নিয়ে যাত্রীবাহী বাসযোগে কুমিল্লা থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা করে মাদক কারবারিরা।

পুলিশের চোখ ফাঁকি দিতে তারা স্থানীয় পরিবহনের বাস ব্যবহার করে কয়েক ধাপে গন্তব্যে পৌঁছার সিদ্ধান্ত নিয়ে দাউদকান্দিগামী পাপিয়া বাসে ওঠে। চান্দিনা বাস স্টেশনে পুলিশের চেক পোস্ট রয়েছে এমন খবর পেয়ে তারা কাঠেরপুল এলাকায় বাস থেকে নেমে যায়। সেখান থেকে রিকশাযোগে চান্দিনা বাজার হয়ে পালকি সিনেমা হলের সামনে পৌঁছে অন্যএকটি বাসে উঠার চেষ্টা করে। গোপন সংবাদের ভিত্তিতে এসআই ডালিম কুমার মজুমদারের নেতৃত্বে থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

এ সময় তাদের কাছ থেকে ২২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় চান্দিনা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি। 

মন্তব্য



সাতদিনের সেরা